বন্দরে বীরমুক্তিযোদ্ধা বাবু’র ইন্তেকাল



স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : বন্দরে হৃদরোগে আক্রান্ত হয়ে বীরমুক্তিযোদ্ধা আজিজুল বাবু(৬৯) আর নেই। ইন্নাল্লিাহে———–রাজিউন। শুক্রবার ৩ এপ্রিল দিবাগত রাত পোণে এগারটায় শহরের সাইনবোর্ডস্থ প্রো-একটিভ হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় তিনি পৃথিবীর মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে যান। মৃত্যুকালে তিনি স্ত্রী,৩ ছেলেসহ আতিœয়স্বজন ও বহু গুনগ্রাহী রেখে যান।

বীরমুক্তিযোদ্ধা আজিজুল বাবু নাসিক ২১নং ওয়ার্ডস্থ সোনাকান্দা চৌধুরীপারা এলাকার মৃত লাল মিয়ার ছেলে।
বাদ জোহর সোনাকান্দা কিল্লা জামে মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে তাকে রাষ্ট্রিয় মর্যাদায় দাফনসহ গার্ড অফ অনার প্রদান করা হয়। বন্দর উপজেলা নির্বাহী অফিসার তথা প্রথম শ্রেনীর বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট পিন্টু বেপারী ও বন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক তাকে রাষ্ট্রিয় মর্যাদা প্রদান করেন।

নামাজের জানাজায় অংশ নেন নাসিক ২০নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার,২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার,মুক্তিযোদ্ধা পৌর কমান্ডার জব্বর সরদার,আঃ আজিজ,বীরমুক্তিযোদ্ধা নাজিম মাষ্টার,জালাল উদ্দিন জালু,নুর হোসেন,বন্দর থানা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবেদ হোসেন,বন্দর থানা যুবলীগের সভাপতি হাবিব আল মুজাহিদ পলু,জাতীয় ফুটবলার আমান মিয়া,মহানগর জাপার সভাপতি ছানাউল্লাহ সানু,জাপানেতা শহিদ প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: