বন্দরে নারীসহ যৌথ অভিযানে গ্রেফতার-৮

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ বন্দরে যৌথ অভিযানে ২ নারী মাদক কারবারিসহ ৮ চিহিৃত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০,১১ ও বন্দর থানা এবং ফাঁড়ী পুলিশ। মাদক উদ্ধারের ঘটনায় ধৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ২’শ ৫’পিস ইয়াবা ট্যাবলেট,নগদ ১৫৮০ টাকা ও ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে র‌্যাব ও পুলিশ।

এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক ৫টি মামলা রুজু করা হয়েছে।

তথ্য সুত্রে জানা গেছে,গত বুধবার সন্ধ্যায় বন্দর থানার এসআই রফিক ও এএসআই মোঃ শরীফুল ইসলামসহ সঙ্গীয়ফোর্স নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর জোহার সোনাচরা পুকুর পাড় হতে ধামগড় ইস্পাহানীর মোঃ হোসেনের ছেলে আল আমিন(৩০)’কে ২’শ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। একই রাতে বন্দর পুলিশ ফাড়ীর এএসআই মোঃ বিরাজ মিয়াসহ সঙ্গীয়ফোর্স একরামপুর তালতলা হতে ইস্পাহানী বাজার এলাকার মোঃ বাদল মিয়ার ছেলে মানিক ইসলাম(২৮)কে ৩০পিছ ইয়াবাসহ আটক করে। অপরদিকে র‌্যাব-১১ সিপিএসসি না’গঞ্জ ক্যাম্পের ডিএডি মোহাম্মদ ফরিদুর রহমানসহ সঙ্গীয়ফোর্স একই রাতে সোনাকান্দা এলাকা থেকে মাহমুদনগরের মৃত মোকাররম আলীর ছেলে মোঃ নাসির(৪৮)’কে ৫০ পিছ ইয়াবাসহ গ্রেফতার করে। একইদিনে বিকেল ৫টায় র‌্যাব-১০ সিপিএস-১ ধলপুর যাত্রাবাড়ীস্থ বিজেও ওয়ারেন্ট অফিসার মোঃ হাবিবুর রহমানের নেতৃত্বে মাদক বিরোধী অভিযানে ধামগড় নয়ামাটি এলাকা থেকে কাচপুর সেনপাড়ার জামানের স্ত্রী মাদক স¤্রাজ্ঞী বিনা(৩৫),নয়ামাটির মৃত মিজানুরের স্ত্রী ফারজানা(৪০),মুন্সিগঞ্জের গজারিয়ার তেতুল তলার মৃত ইস্কান্দারের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ মিজান(৩২) ও সাইনবোর্ড এলাকার ফিরোজ সরদারের ছেলে মোঃ শরীফ হোসেন(১৫)’কে ১’শ ১০পিছ ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১৫৮০ টাকাসহ গ্রেফতার করে। এদিকে বৃহস্পতিবার সকালে বন্দর থানার এএসআই মোঃ আনোয়ারুল ইসলামসহ সঙ্গীয়ফোর্স দড়ি সোনাকান্দা এলাকার মানিক মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী ফয়সাল বাদশা(২০)’কে ১৫ পিছ ইয়াবাসহ গ্রেফতার করে।


ধৃতদের বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে পৃথক ৫টি মামলা রুজু করে বৃহস্পতিবার দুপুরেই নারায়ণগঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: