বন্দরে গাজী স্বপরিবারে র‌্যাবের জালে

স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : র‌্যাব-১১’র একটি বিশেষ দল বন্দর নুরবাগ নবীগঞ্জ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে একই পরিবারের ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। বুধবার (১৯ জুন) দিবাগত  রাতে  গোপন সূত্রের ভিত্তিতে এদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে থানার নবীগঞ্জ নুরবাগ এলাকার মৃত হাসমত সরদারের ছেলে মোঃ জাকির হোসেন গাজী @সোহেল(৪৬),মোঃ জাকির হোসেন গাজী @সোহেলের স্ত্রী লিপা আক্তার @লিপি (৪০)  ও ছেলে রিফাত গাজী @ আকাশ(১৮)।

মাদক উদ্ধারের ঘটনায় র‌্যাব ধৃতদের কাছ থেকে ৪২০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ২৭,৫০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত মোঃ জাকির হোসেন গাজী @সোহেল ও তার স্ত্রী লিপা আক্তার @লিপি এবং ছেলে রিফাত গাজী @আকাশ নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন নুরবাগ নবীগঞ্জ এলাকার বাসিন্দা। তারা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। স্থানীয়দের ভাষ্যমতে গাজী অত্র এলাকার সকলের নিকট ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত। সে মাদক ব্যবসার দায়ে বহুবার আইন শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতারও হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে বন্দর থানার ২টি মামলার তথ্য পাওয়া গেছে। তাছাড়াও গ্রেফতারকৃত তার স্ত্রী লিপা আক্তার @লিপি ও ছেলে রিফাত গাজী @আকাশও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা সকলে দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা করে আসছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: