বন্দরে এমএ রশিদকে থানা ছাত্রলীগ সভাপতি নাজমুল হাসান আরিফের অভিনন্দন


বন্দর উপজেলা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় বিজয়ী হওয়ায় নৌকার মাঝি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদকে অভিনন্দন জানিয়েছেন বন্দর থানা ছাত্রলীগ সভাপতি নাজমুল হাসান আরিফ। বুধবার ২২মে গনমাধ্যমে একটি বিবৃতিতে তিনি এ অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় ছাত্রলীগনেতা নাজমুল হাসান আরিফ জানান,বন্দর উপজেলা নির্বাচনে বন্দর থানা আ’লীগ সভাপতি তথা মুক্তিযুদ্ধের বীর সৈনিক এমএ রশিদ বিনা প্রতিদ্বন্দিতায় বিজয় লাভ করায় বন্দর থানা ছাত্রলীগের পক্ষ থেকে অভিনন্দন জানাই। পাশাপাশি রনাঙ্গনের অকুতুভয় বীর সৈনিক রশিদ ভাইয়ের নেতৃত্বে প্রধাণমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ণকে বেগবান করতে বন্দর থানা ছাত্রলীগ ঐক্যবদ্ধ। জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি তিনি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে ভূল করেননি। তিনি স্বচ্ছ রাজনৈতিকবিদ এমএ রশিদ ভাইয়ের উপর বন্দর উপজেলার দায়িত্ব তুলে দিয়েছেন। আমরা একতাবদ্ধ হয়ে রশিদ ভাইয়ের উপর কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে প্রতিজ্ঞাবদ্ধ।

উল্লেখ্য,গত ২১মে বন্দর উপজেলা নির্বাচনের মনোনয়ণ পত্র জমার শেষ তারিখ থাকলেও বন্দর থানা আ’লীগ সভাপতি এমএ রশিদ ছাড়া কোন দলের প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়ন জমা না দেয়ায় বিনা প্রতিদ্বন্দিতায় তিনি বিজয় লাভ করেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: