বন্দরে এমএ রশিদকে থানা আ’লীগনেতা আবেদের নেতৃত্বে ফুলেল অভ্যর্থণা

স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : বিনা প্রতিদ্বন্দ্বিতায় বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদকে ফুলেল অভ্যর্থনা জানিয়েছে উপজেলা আ’লীগনেতৃবৃন্দ। ১লা জুন (শনিবার) সকালে এমএ রশিদের বাসভবনে ফুল দিয়ে তাকে শুভেচ্ছা  ও অভিনন্দন জানানো হয়।

এ সময় বন্দর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব আবেদ হোসেনের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এ রউফ, প্রচার সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান মিয়া, কৃষি বিষয়ক সম্পাদক মোস্তফা মাস্টার, সদস্য শুক্কুর আলী, গহন আলী দেওয়ান, আমির হোসেন দেওয়ান, মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন, ধামগড় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, নাসিক ২৭নং ওয়ার্ড যুবলীগ নেতা শেখ রাসেল আহম্মেদ, উপজেলা যুবলীগ নেতা মিলন ও জসীম প্রমুখ উপস্থিত থেকে এম এ রশিদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

অভিনন্দন শেষে বন্দর থানা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবেদ হোসেন বলেন, ‘একজন বীর মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক দূরদর্শিতা সম্পন্ন নেতাকে নৌকার মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি আমাদের পরম শ্রদ্ধার ব্যক্তি এবং তার মত যোগ্য ও ভাল মানুষকে নৌকার মনোনয়ন দেয়ায় আমরা অনেক খুঁশি। তাকে নৌকার মনোনয়ন দেয়ায় জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ডের সাথে সম্পৃক্ত সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। এ দাবী আমাদের দীর্ঘদিনের এবং নৌকার মনোনীত প্রার্থী হিসেবে তিনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আমরা উচ্ছসিত। আমরা তার সর্বাঙ্গিন সফলতা ও দীর্ঘায়ু কামনা করছি’।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: