বন্দরের ধামগড় ইউনিয়ন আ’লীগের সদস্য সংগ্রহ ও নবায়ণ কর্মসূচির উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ বন্দর উপজেলাধীন ধামগড় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ১৮ জুলাই ২০১৯ বৃহস্পতিবার বিকেলে অত্র ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ণ ফরম বিতরণ কর্মসূচি’র উদ্বোধন করা হয়েছে। উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বন্দর উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ বলেছেন, যারা ডিগবাজী দেয় তাদের দিন শেষ। দলের অবহেলীত ও ত্যাগী নেতা-কর্মীরাই দলের নেতৃত্বে আসবে। কারণ শত্রু নিয়ে এগিয়ে যাওয়া যায়না। যারা দলে থেকেও দলের বিরোধীতা করেছেন তাদের স্থান আওয়ামী লীগে হবেনা। বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, মাদকসেবী, মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু, দলের বিরোধীতাকারীরা যাতে দলে অনুপ্রবেশ করতে না পারে সেদিকে খেয়াল রাখবেন। আমাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে কাজ করার সুযোগ সৃষ্টিতে সহায়তা করায় আরজু রহমান ভূঁইয়া, এমপি সেলিম ওসমান ও এমপি শামীম ওসমানকে ধন্যবাদ জানাচ্ছি এবং প্রয়াত এমপি সাত্তার ভূঁইয়াকে নিয়ে একটি ডকুমেন্টারী ফিল্ম বানাতে তথ্য মন্ত্রণালয় থেকে ফোনে আমার কাছে তথ্য জানতে চাওয়া হয়েছে, সেজন্য আমি গর্ব বোধ করছি, কারণ আমি তাকে কাছ থেকে দেখেছি এবং তার সাথে রাজনীতি করেছি। আর অত্র ইউনিয়ন কমিটি চূড়ান্ত না হওয়া পর্যন্ত নাসির উদ্দিন ও আব্দুল আউয়াল বাচ্চুকে ঐক্যবদ্ধভাবে কমিটির কার্যক্রম সম্পন্ন করতে নির্দেশনা দিচ্ছি।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে অপর এক বক্তৃতায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আরজু রহমান ভূঁইয়া বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতুর নির্মাণ, বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়ন সহ ব্যাপক উন্নয়ণমূলক কাজ চলছে, দলের একজন সাধারণ কর্মীও এতে আনন্দিত হতে হবে যে, আমার দলের নেতৃত্বে দেশের উন্নয়ন তরান্বিত হচ্ছে। হাইব্রিডরা যাতে দলে অনুপ্রবেশ না করতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে এবং দলের কার্যক্রমকে শক্তিশালী করতে যোগ্য, দক্ষ ও ত্যাগীদের কমিটিতে স্থান দিতে হবে। অত্র ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী নাসির উদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলী ভূঁইয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আরজু রহমান ভূঁইয়া ও বিশেষ অতিথি হিসেবে ধামগড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ উপস্থিত ছিলেন।

তাছাড়া এসময় ২৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, বন্দর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহজামাল, শ্রম সম্পাদক সোনা মিয়া, সাবেক আইন বিষয়ক সম্পাদক আমির হোসেন দেওয়ান, উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আজিজুল হক (আজিজ), মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আউয়াল বাচ্চু, প্রচার সম্পাদক আক্তার হোসেন, বন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হোসাইন, যুগ্ম সম্পাদক মনির হোসেন মাস্টার, ৩নং ওয়ার্ড মেম্বার আবু সাঈদ, ২নং ওয়ার্ড মেম্বার ফয়েজুর রহমান মোল্লা, ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার সখিনা বেগম, আওয়ামী লীগ নেতা এবায়েদ উল্লাহ মাস্টার, আমিনুল ইসলাম, আলী নূর মাস্টার, শহীদুল্লাহ ভান্ডারী, জামাল উদ্দিন, নাছির উদ্দিন, আজগর আলী, আঃ রশিদ ও শরীফ, বন্দর উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার শামীমা আক্তার মুন্নী, যুবলীগ নেতা নজরুল ইসলাম বাদশা, বিল্লাল, গোলজার সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন এবং আওয়ামী লীগের নেতা-কর্মীরা এদিন সদস্য ফরম সংগ্রহ করেন।
 

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: