ফতুল্লায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মুসল্লিদের বিক্ষোভ মিছিল,প্রতিকার নেই


ফতুল্লা প্রতিনিধি (নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মাদক বিক্রি বন্ধ করার জন্য মুসল্লিরা মাদক বিরোধী বিক্ষোভ মিছিল করেছেন। শুক্রবার ২৬ এপ্রিল জুম্মার নামাজের পর দাপা ইদ্রাকপুর জোড়পুল এলাকাবাসী এ বিক্ষোভ মিছিল করেন। এসময় মুসল্লিরা মাদক ব্যবসায়িদের বাড়ি বাড়ি গিয়ে তাদের মাদক বেচা কেনা না করার জন্য অনুরোধ জানান।

বিক্ষোভে অংশ নেওয়া মুসল্লিারা জানান, জোড়পুল এলাকায় দুটি মসজিদের সামনে এবং এলাকার বিভিন্ন অলিগলিতে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়িরা মাদক বেচাকেনা করছে। আমারা তাদের নিষেধ করলেও কোন কথা মানছে না তাই আমারা আজ মাদক ব্যবসায়িদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছি। এবং মাদক ব্যবসায়িদের বাড়ি বাড়ি গিয়ে মাদক বিক্রি বন্ধ করার জন্য জানিয়ে এসেছি।।তাদের কারনে ছেলে মেয়েরা ঘর থেকে ঠিক মত বের হতে পারছে না। এছাড়াও আমরা ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছি।

উল্লেখ্য,১৫ এপ্রিল ফতুল্লা রেলষ্টেশন জোড়পুল রোড ফজলুল হক ভেন্ডারের বাড়ির সামনে মাদক বিক্রির প্রতিবাদ করায় তার ছেলে উজ্জল ও বন্ধু সোহাগ নামে দুই যুবককে মারধর করেছে মাদক ব্যবসায়িদের শেল্টার দাতারা । মার খেয়ে থানায় অভিযোগ করলেও পুলিশ থেকে কোন সহযোগীতা পাইনি বলে জানাযায়। এমকি অভিযোগের পরে ও পুলিশ কোন তদন্তেও আসেনি যার কারনে এলাকাবাসী মাদক ব্যবসায়ীদের কাছে জিম্মি হয়ে পড়েছে। যে কোন উপায়ে মাদক নির্মুল করতে হবে ও জেলা পুলিশ উর্দ্ধতন কর্মকর্তারা বার বার মাদকের ব্যাপারে কঠোর হুকার দিলেও কিছুতেই কর্নপাত করছে না এ এলাকার মাদক ব্যবসায়ীরা । তবে ফতুল্লা থানা পুলিশ থানার অন্যান্য এলাকা মাদকের ব্যপারে কঠোর ভুমিকা নিলেও ফতুল্লা রেলষ্টেশন, দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী, ও জোড়পুল এলাকায় পুলিশের তৎপর না থাকায় আর এ সুযোগে এই এলাকার মাদক ব্যবসায়ীরা আরো বেপোয়ারা হয়ে ওঠছে বলে অভিযোগ করেন এলাকাবাসী।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: