ফতুল্লায় ছিনতাইয়ের অভিযোগে যুবলীগের ইউসুফ আটক

ফতুল্লা(নিউজ বন্দর ২৪) : ফতুল্লা স্টেশন এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও ব্ল্যাক মেইলিংয়ের সদস্য যুবলীগ ক্যাডার ইউসুফ (৩৫) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় স্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ইউসুফের বিরুদ্ধে ওষুধ ব্যবসায়ীকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে। গ্রেফতারকৃত ইউসুফ ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলীর রাজনৈতিক কর্মী এবং স্টেশন এলাকার নুরু ঘটকের ছেলে।
পুলিশ জানান, মুসলিম নগর নয়াবাজার এলাকার ওষুধ ব্যবসায়ী মিলন গত ১২ মে ট্রেনে করে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে ফতুল্লা স্টেশন আসলে যুবলীগ ক্যাডার ইউসুফ, সানি, রুবেল,জুয়েলসহ ৪/৫ জনের একটি সন্ত্রাসী দল ব্যবসায়ী মিলনকে অস্ত্রের মুখে আটকে মারধর করে তার সাথে থাকা নগদ টাকা এবং স্বর্ণের আংটি রেখে ছেড়ে দেয়। এ ঘটনায় ব্যবসায়ী মিলন ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় সন্ত্রাসী ইউসুফকে স্টেশনের ফুটপাত থেকে আটক করে নিয়ে আসে।

উল্লেখ্য, ফতুল্লা রেলস্টেশন এলাকার ফুটপাত দখল করে স্থানীয় আওয়ামী লীগের অফিসে বসে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতারা ক্ষুদ্র ব্যবসায়ীদের নিকট থেকে প্রতিদিন চাঁদা আদায় করে আসছে। আর এই চাঁদা আদায় করে সন্ত্রাসী ইউসুফ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: