প্রয়াত এমপি নাসিম ওসমান আল্লাহ ভিরু লোক ছিলেন -খান মাসুদ


বন্দর থানা বেবি-সিএনজি শ্রমিক সমবায় সমিতির সভাপতি খান মাসুদ বলেছেন, নাসিম ওসমান ছিলেন নারায়ণগঞ্জের রাজনীতিতে এক উজ্জল নক্ষত্রের নাম। নারায়ণগঞ্জের রাজনৈতিক অঙ্গনে তিনি ছিলেন এক প্রকার শ্রমিকবান্ধবনেতা। শ্রমিকদের কল্যানে তিনি সব সময় এগিয়ে আসতেন। নাসিম ওসমান প্রয়াত হওয়ার পর তার স্থলাভিষিক্ত হন তারই ভাই ব্যবসায়ীনেতা দানবীর সেলিম ওসমান। সেলিম ওসমানকে পেয়ে বন্দরের সাধারণ জনতা তথা শ্রমিক শ্রেনীর মাঝে আশার সঞ্চার ঘটে। নাসিম ওসমানের স্বপ্ন পূরণে সেলিম ওসমান দিনরাত কাজ করে যাচ্ছেন।

বুধবার(১লা এপ্রিল) দুপুরে বন্দর থানা বেবি-সিএনজি,অটোরিক্সা মালিক-শ্রমিক সমবায় সমিতি আয়োজিত প্রয়াত এমপি নাসিম ওসমানের ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে প্রধাণ অতিথি বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,প্রয়াত এমপি নাসিম ওসমান এমপিকে আমি খুব কাছ থেকে দেখেছি। তিনি আমাকে খুব আদর করতেন। বন্দরে সংগঠনের বাইরে থেকেও তৃনমুল পর্যায়ের মানুষের পাশে এসে তিনি খোজ খবর নিতেন। তিনি বন্দরে এসেই বন্দর খেয়াঘাটের মাঝি,বেবি-সিএনজি শ্রমিকরা কিভাবে চলছে নানা বিষয় নিয়ে আমার সাথে আলোচনা করতেন। তিনি বন্দরের সাধারণ মানুষের আশার আলো ছিলেন। তার মত মানব দরদীনেতা খুব কমই দেখেছি। তিনি খুবই আল্লাহ ভিরু লোক ছিলেন। তিনি সব সময় রাত জেগে ইবাদত করতেন। তার মত এমন আল্লাহওয়ালা মানুষ সহজে চোখে পড়েনা।

বন্দর থানা বেবি-সিএনজি মলিক সমবায় সমিতির সভাপতি আশ্রাফ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান,সমাজ সেবক শরিফ হাসান চিশতি,বন্দর বেবি-সিএনজি মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন,সহ-সভাপতি বাতেন মিয়া,কোষাধ্যক্ষ আসলাম মিয়া,লিয়াকত হোসেন,বন্দর বেবি-সিএনজি শ্রমিক কল্যাণ সমবায় সমিতির সাধারণ সম্পাদক শাহ আলম,যুগ্ম সম্পাদক মোঃ রোমান,কোষাধ্যক্ষ দীন ইসলাম,সদস্য আনোয়ার,নান্টু,ইজিবাইক মালিক সমিতির কোষাধ্যক্ষ রাজু আহমেদ,মোঃ মাহবুব,লিটন,মোখলেছুর রহমান,নুরুজ্জামান,সাদ্দাম,ইমরান চিশতি,যুবলীগ নেতা লুৎফর রহমান, মাসুম,শেখ মমিন,হোসেন,মাকসুদ লিটন প্রমূখ।

পরিশেষে প্রয়াত এমপি নাসিম ওসমানের আতœার মাগফেরাত কামনাসহ বর্তমান সাংসদ সেলিম ওসমান ও শামীম ওসমানের দীর্ঘজীবন কামনা করে দোয়া ও দুস্থ্যদের মাঝে রান্না করা খিচুরী বিতরন করেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: