প্রেস বন্দর সম্পর্কিত

প্রেস বন্দর একটি অনলাইন নিউজ পোর্টাল এর ওয়েবসাইট এর ঠিকানা www.press-bandar.com

প্রেস বন্দরের শুভ উদ্ভোদন করেন প্রেস বন্দর অনলাইন নিউজ মিডিয়ার প্রধান উপদেষ্টা জনাব সাইফুদ্দিন আহমেদ (দুলাল প্রধান), সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগ ও কাউন্সিলর ২৩ নং ওয়ার্ড, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন।

প্রেস বন্দর এর ওয়েবসাইট তৈরি করেছন প্রেস বন্দরের সম্পাদক ও প্রকাশক জনাব শান্ত তালুকদার নিজে।

২০২০ ইং সালের নভেম্বরে প্রেস বন্দর মোটামুটি ভালো সাফল্য অর্জন করে ফেলে। ফেসবুক ফলোয়ারদের সাহায্য আরোও ভিউ বাড়িয়ে দিয়েছে প্রেস বন্দরের ওয়েবসাইটে।

প্রেস বন্দর এর লক্ষ উদ্দেশ্য হলো বাংলাদেশের মধ্যে সকল জেলার খবর জনগণের দৌড় গোড়ায় পৌঁছে দেওয়ার চেষ্টা করা। কেননা বর্তমানে সমাজিক যোগাযোগের মাধ্যমে অনলাইন নিউজ প্রকাশ করা হয় তাই বিভিন্ন গুরুত্বপূর্ণ খবর ও ডিজিটাল অনলাইন সম্পর্কিত সেবা দেওয়ার জন্যই প্রেস বন্দরের যাত্রা।

বর্তমান বাংলাদেশ একটি ডিজিটাল দেশ। বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার বাংলাদেশকে ডিজিটাল করতে সক্ষম হয়েছেন এবং তার জন্যই বর্তমানে আমরা খুব সহজে ঘরে বসে খবর দেখতে পারি।

আর তাই মাননীয় সরকারের ডিজিটাল সেবা জনগণের দৌড় গোড়ায় পৌঁছে দিতে প্রেস বন্দর এর সম্পাদক ও প্রকাশক জনাব শান্ত তালুকদার শপথ নেন।

কোন প্রকার মিথ্যা খবর/ ভিত্তিহীন খবর প্রকাশ করা হতে বিরত আছে প্রেস বন্দর অনলাইন নিউজ মিডিয়া। প্রেস বন্দরের প্রধান উপদেষ্টা জনাব সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান বলেন কোন প্রকার মিথ্যা / বানোয়াট খবর প্রকাশ করা যাবেনা এই অনলাইন নিউজ মিডিয়াতে। কোন খবর এর সত্যতা যাচাই না করে কোন খবর প্রকাশ না কনার জন্য প্রেস বন্দর সম্পাদক ও প্রকাশক কে বিশেষ ভাবে অনুরোধ করেন এবং প্রত্যেক সংবাদ কর্মীদের সঠিক খবর সংগ্রহ করার জন্য অনুরোধ করেন।

প্রেস বন্দর এর অফিস এর ঠিকানা –

স্বল্পেরচক কবরস্থান রোড, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় এর সামনে, বন্দর, নারায়ণগঞ্জ।

ইমেইল – pressbandar@gmail.com

ফোন- +8801681-251-745