প্রসূতির মৃত্যুর সুষ্ঠ তদন্ত দাবী ইউনিক ডায়াগণষ্টিক সেন্টার কর্তৃপক্ষের


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জ শহরের খানপুরে সেন্ট্রাল জেনারেল হাসপাতালে প্রসূতি কবিতা আক্তারের মর্মান্তিক মৃত্যুকে কেন্দ্র করে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। একটি কুচক্রী মহল শহরের ৭নং সলিমুল্লাহ রোড, খানপুর এলাকার ইউনিক ডায়াগণষ্টিক সেন্টারের নাম ব্যবহার করে এখানে গৃহবধু প্রসূতি কবিতা (২০) কে নারায়ণগঞ্জ ৩শ শয্যা হাসপাতাল থেকে এনে ভর্তি করে অপরাশেন করা হযেছে বলে বিভিন্ন ভাবে অপপ্রচার চালায়।

অথচ কোন রোগীর অপরারেশন তো অনেক দূরের বিষয় ইউনিক ডায়াগণষ্টিক সেন্টারে কোন রোগী ভর্তি করার কোন ব্যবস্থা নাই । ইউনিক ডায়াগণষ্টিক সেন্টারের শুধু চিকিৎসকদের ব্যবস্থাপত্র অনুযায়ী শারীরিক পরীক্ষা করা হয়ে থাকে।

এই ভবনের দ্বিতীয় তলায় সেন্ট্রাল জেনারেল হাসপাতালে (ক্লিনিক) গত ৫ মে রোববার সিদ্ধিরগঞ্জের সৈয়দপাড়া থেকে স্বামী রাসেলের সাথে প্রসূতি চিকিৎসা নিতে ৩শ শয্যা হাসপাতালে আসেন কবিতা আক্তার । ডাক্তার জাহাঙ্গির এর তত্বাবধানে সেন্ট্রাল ক্লিনিকে ভর্তি হলে এখানেই মর্মান্তিক মৃত্যু বরণ করেন এই প্রসূতি।

যা নিয়ে একটি কুচক্রী মহল ইউনিক ডায়াগণষ্টিক সেন্টারের সূণাম ক্ষুন্ন করতে এবং প্রসূতীর মৃত্যুর কোন বিচার যাতে না হয় সে লক্ষ্যে অপপ্রচার চালায় এই চক্রটি । এমন অপপ্রচারের কারণেই সংশ্লিষ্ট প্রশাসন প্রসূতীর মৃত্যুর দুই দিন অতিবাহিত হলেও এখনো পর্যন্ত কোন ব্যবস্থা নেয় নাই । যা দুঃখজনক।

ইউনিক ডায়াগণষ্টিক সেন্টার এমন মৃত্যুুর সুষ্ট বিচার দাবীর পাশাপাশি সকর্ত থাকার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছে ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: