পুলিশ সুপার হারুন অর রশিদ ও এমপি সেলিম ওসমান এক টেবিলে

মহানগর ( নিউজ বন্দর ২৪) : লাঙ্গবন্ধ স্নান উৎসবকে কেন্দ্র করে আইনশৃংখলা পরিস্থিতি নিয়ে নানা আলোচনায় নারায়ণগঞ্জের সংসদ সদস্যগণ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বৈঠক হলেও এবারই প্রথম কোন সংসদ সদস্য পুলিশ সুপারের সম্মেলন কক্ষে উপস্থিত হয়ে লাঙ্গবন্দ স্নান উৎসব ছাড়াও নারায়ণগঞ্জে সাম্প্রতিক ঘটে যাওয়া নানা বিষয় নিয়ে আলোচনা করেছেন ।

স্নান উৎসবের ব্যানারে নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশিদ ও প্রভাবশালী সংসদ সদস্য সেলিম ওসমান এক টেবিলে বসে সকল গণমাধ্যমের উপস্থিতিতে বিস্তারত সকল বিষয় নিয়ে খোলামেলা আলোচনা করার খবর বিভিন্ন গণমাধ্যম, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হওয়ায় স্বস্তি নেমে এসেছে জনমনে।

পুলিশ সুপার হারুন অর রশিদ আবারো বলেন, পেশাদারিত্বের সাথে পুলিশ কাজ করবে । অপরাধী যেই হোক তাকে ছাড় দেয়া হবে না । আপনাদের সাথে তো আমাদের কোন বিভেদ ঝগড়া নাই। আমরা আমাদের মত কাজ করে নারায়ণগঞ্জকে শান্তির সুন্দর করতে চাই। এখন যদি কোন জুয়ার আসর, মদের আসর, তেল চোর ধরে আনি আর সেটা যদি আপনাদের লোক হয় তাহলে তো কিছু করার নাই। তখন আপনারা তাদের আদালতে নির্দোষ প্রমাণ করে ছাড়িয়ে আনবেন। কিন্তু আমাদের দোষারোপ করার কোন কারণ নাই।’

অপরদিকে সংসদ সদস্য সেলিম ওসমান বলছেন, আমাদের মধ্যে কারো ভুল বোঝাবুঝি হতে পারে। আশা করি যে বরফ রয়েছে সেটা দ্রুত গলে যাবে। আমরা নারায়ণগঞ্জে উন্নয়ন চাই। বার বার এসব ভুল বোঝাবুঝি আমাদের উন্নয়নকে বাধাগ্রস্ত করছে। আমাদের কাজ জনসেবা করা। সেটা করাই আমাদের মূল লক্ষ্য। আর এটা করতে গেলে পুলিশ প্রশাসনকে লাগবে। তাদের সঙ্গে তো আমাদের কোন বিভেদ নাই। তারা তাদের কাজ করবে। আমরা আমাদের কাজ করবো।’

মঙ্গলবার ৯ এপ্রিল দুপুরে  জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে লাঙ্গলবন্দ স্নান উৎসব নিয়ে আইনশৃঙ্খলা বিষয়ক সভায় এমপি সেলিম ওসমান ও পুলিশ সুপার হারুন অর রশিদ এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলো সনাতন ধর্মালম্বী অনেক নেতা  ও গণমাধ্যমকর্মীরা ।

 

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: