পর্ণোগ্রাফি নিয়ন্ত্রন মামলায় আল আমিন ৫ দিনের রিমান্ডে

ফতুল্লা(নিউজ বন্দর ২৪) : ফতুল্লা থানার একটি পর্ণোগ্রাফি নিয়ন্ত্রন ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় আসামী মাওলানা মোঃ আল আমিনকে ৫ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রবিবার (৭জুলাই) দুপুরে ফতুল্লা থানার পুলিশ মামলার সুষ্ঠ তদন্তর জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আসামিকে আদালতে তুলেন পরে রিমান্ড শুনানী শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কাউসার আলমের আদালতে আসামীর ৫ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করে।

রিমান্ড প্রাপ্ত আসামী হলো কুমিল্লা জেলার ভাংগরা থানার দীঘিরপাড় পূর্ব পাড়া এলাকার মৃত রেনু মিয়া (উরফে) আঃ জলিলের ছেলে মাওলানা মোঃ আল আমিন। যার বর্তমান ঠিকানা ফতুল্লা ভূইঘর মামুদপুর এলাকায়।

এজাহারে উল্লেখ্য বৃহস্পতিবার ( ৪ জুলাই) র‍্যাব-১১ এর গোপন সংবাদের বৃত্তিতে ফতুল্লা থানার মামুদপুর বায়তুল হুদা ক্যাডেট মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান শিক্ষক মাওলানা মোঃ আল আমিনকে মাদ্রাসার কমলমতি শিশু শিক্ষার্থীদেরকে ধর্ষন ও তাদের মাথা কাটা ছবি দিয়ে অশ্লীল ছবি ও ভিডিও তৈরী করার অভিযোগে গ্রেফতার করে। আসামী আল আমিন বিভিন্ন সময় বিভিন্ন কৌশলে, বিভিন্ন অযুহাতে ও বিভিন্ন কলা কৌশলে ( পানি খাওয়া রুমে ঝাড়ু দেওয়া, বই পত্র সহ আনুষাঙ্গিক জিনিস পত্র আনায়ন ও বিতরণ) কালে তার মোবাইল ও কম্পিউটারে সংরক্ষিত অশ্লীল ছবি ও ভিডিও দেখিয়ে কমলমতি শিশু শিক্ষার্থীদের জোরপূর্বক ধর্ষন করত ও অশ্লীল ছবি ও ভিডিও তৈরী করে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করত এবং কুরআন শরীফে হাত দিয়ে শিক্ষার্থীদের ওয়াদা করাতো কাউকে না বলার জন্য।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: