পদোন্নতি প্রাপ্ত বিদায়ী ডিসিকে জেলা আইনজীবি সমিতির অভ্যর্থণা

মহানগর(নিউজ বন্দর ২৪) : নারায়নগঞ্জ জেলা আইনজীবি পক্ষ থেকে সদ্য যুগ্ম সচিব পদে পদোন্নতি প্রাপ্তিতে বিদায়ী জেলা প্রশাসককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে। রবিবার (২৩জুন) দুপুরে নারায়নগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পদোন্নতি প্রাপ্ত যুগ্ম সচিব পদে বিদায়ী জেলা প্রশাসক রাব্বী মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান নারায়নগঞ্জ জেলা আইনজীবিরা।

পদোন্নতি প্রাপ্ত বিদায়ী জেলা প্রশাসককে শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর সময় নারায়নগঞ্জ জেলা আইনজীবি সমিতির সাধারন সম্পাদক এড.মোহসীন মিয়া বলেন,আমাদের দূভাগ্য যে আমরা স্যার চলে যাবার কান্তিলগ্নে কোন অনুষ্ঠানের আয়োজন করতে পারিনি। যদিও স্যার আমাদের ছেড়ে চলে যাবেন আমরা স্যারকে বিদায় দিবো না স্যারের পদোন্নতিতে স্যারকে আমরা শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে এসেছি।স্যারকে আমরা বড় ভাইয়ের মত দেখেছি। স্যারের কাছে আমরা যখন যে বিষয়ে সাহায্যের জন্য এসেছি স্যার আমাদের সর্বদা সাহায্য করেছেন।ব্যক্তিগতভাবে আমি নিজেও স্যারের কাছে অনেক সাহায্য পেয়েছি বিভিন্ন বিষয়ে। জেলা ম্যাজিস্ট্রেট,অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা প্রশাসক হয়ে স্যার তিনবার আমাদের নারায়নগঞ্জ এসেছেন। আমাদের খারাপ লাগছে স্যার চলে যাচ্ছেন কিন্তু ভালো লাগছে স্যার আমাদের নারায়নগঞ্জ থেকে পদোন্নতি পেয়ে যাচ্ছেন।ডিসি অফিসে আসলে স্যারকে আমরা দেখতে পাবো না।স্যারকে খুব মিস করবো আমরা তবে স্যারের জন্য দোয়া রইল স্যার আরো বড় কোন পদে পদোন্নতি পাবে।

পদোন্নতি প্রাপ্ত বিদায়ী জেলা প্রশাসকে নারায়নগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে আরো উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা আইনজীবি সমিতির সিনিয়র সহ-সভাপতি এড.আলী আহাম্মেদ ভূঁইয়া, সহ-সভাপতি এড.বিদ্যুৎ কুমার সাহা,যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান,কোষাধ্যক্ষ এড.আব্দুর রউফ মোল্লা,আপ্যায়ন সম্পাদক এড.মনিরুজ্জামান কাজল,ক্রীড়া সম্পাদক এড.মাসুদ রানা,সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক এড.সাজ্জাদুল হক সুমন,জিপি মেরিনা বেগম,সিনিয়র আইনজীবি এড.হুমায়ন কবির,এড.শাহ জাহান, এড.সেলিনা ইয়াসমিন, এড.মোঃ রাশেদ ভূইয়া ও এড.মোঃ স্বপন ভূইয়া।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: