নিউজিল্যান্ডে মসজিদে মুসলিম হত্যায় বন্দরে বিক্ষোভ ও মানববন্ধন

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে সন্ত্রাসী হামলা এবং ৫০ জন মুসলিম হত্যার প্রতিবাদে শুক্রবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দরের মদনপুরে ব্যাপক বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

জুমার নামাজের পর বিভিন্ন মসজিদ থেকে কয়েক হাজার মুসুল্লী মহাসড়কের পাশে দাঁড়িয়ে মানববন্ধনে অংশ নেন। তারা এ সময় মুসলিম নিধনের প্রতিবাদে নানা রকম স্লোগান দেন। পরে শহীদদের স্মরণে দোয়া অনুষ্ঠিত হয়। অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটি বন্দর উপজেলা শাখা এ কর্মসূচির আয়োজন করে।

অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির আমীর হাফেজ মাওলানা আক্তারুজ্জামান সাদেকীর সভাপতিত্বে ও মুফতি সিরাজুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বন্দর থানা ওলামা পরিষদের সভাপতি মুফতি  কবির হোসাইন, মাওলানা সাইফুল ইসলাম, মুফতি সিরাজুল ইসলাম, মাওলানা মনির হোসেন, মাওলানা আশরাফউদ্দিন, হাফেজ কবির হোসেন, মাওলানা মাজহারুল ইসলাম, মাওলানা আবদুল্লাহ আল মারুফ বারাকাতি, মাওলানা জুনায়েদ হোসেন, মাওলানা ওসমান গনী, মাওলানা ফরিদউজ্জামান, মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা দেলোয়ার হোসেন আনোয়ারী, মাওলানা আবুল কালাম দেশী হুজুর, মাওলানা আবু সাইদ, মাওলানা দানিয়াল, মাওলানা ইব্রাহিম, মৌলভী আবুল হোসেন, মাওলানা দীল মোহাম্মদ, মাওলানা মনির হোসেন চাঁদপুরী প্রমুখ। সভাপতি বলেন, ইসলাম শান্তির ধর্ম, আমরা বিশ^ময় শান্তি চাই। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে সন্ত্রাসী হামলা এবং ৫০ জন মুসলিম হত্যা ও  বিশ^ব্যাপি মুসলমানদের উপর নিপীড়ন ও নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।  মুসুল্লীরা এ সময় হত্যাকারী কুখ্যাত সন্ত্রাসীর ফাঁসির দাবি জানান। 
 

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: