নাসিম ওসমান সকল ধর্মের লোকজনকেই শ্রদ্ধা করতেন — পারভিন ওসমান


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মিনী পারভিন ওসমান বলেছেন,নাসিম ওসমান যেমন আল্লাহ ভীরু লোক ছিলেন। তেমনি তিনি সকল ধর্মের লোকজনকেই শ্রদ্ধা করতেন। তার মধ্যে টাকা পয়সার কোন লোভ-লালসা ছিলনা। বন্দরের মানুষের জন্য নাসিম ওসমান ছিলেন নিবেদিত প্রাণ।

গত শনিবার রাতে সোনাকান্দা ঋষিপারা সমাজ উন্নয়ণ যুবকমিটির আয়োজনে মন্দিরের উন্নয়ণ কাজের শুভ উদ্বোধণ ও ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নাসিম ওসমান একজন সত্যিকারের দেশ প্রেমিক ছিলেন। ভালবাসতেন নারায়নগঞ্জ ও বন্দরের সাধারণ জনগনকে। আমার মনে হয় তার জীবদ্দশায় মানুষ তাকে এতো ভালোবাসেনি,যে ভালোবাসা তার অকাল প্রয়ানের ৪ বছর পর দেখেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমার পরিবারের জন্য দোয়া করবেন। যেন বাকি জীবন আপনাদের সেবায় নিজেকে উৎস্বর্গ করতে পারি।

ঋষিপারা সমাজ উন্নয়ণ যুবকমিটির সভাপতি শ্রী সুজন চন্দ্র দাসের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক আলহাজ¦ আজমেরী ওসমান।

এ সময় প্রধাণ বক্তা হিসেবে বক্তৃতা করেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আজিজুল হক আজিজ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ¦ আজমেরী ওসমানের সহধর্মিনী সাবরিনা ওসমান জয়া,তার ছেলে আলিফ ওসমান,নারায়ণগঞ্জ জেলা জাপার সাংগঠনিক সম্পাদিকা ঝুমা রানী,সোনাকান্দা পঞ্চায়েত কমিটির আহ্বায়ক শফিউল্লা,বন্দর থানা হিন্দু,বৌদ্ধ,খ্রিষ্টান ঐক্য পরিষদ বন্দর থানা শাখার সভাপতি শংকর দাস, ঋষিপারা সমাজ উন্নয়ণ যুবকমিটির সাধারণ সম্পাদক সঞ্জিব দাস,অখিল,কার্ত্তিক দাস,শিখন,তরুন দাস,বাবুল দাস,দীপক দাস,আদনান,সাংস্কৃতিক ব্যাক্তিত্ব সাইফুল নাহিদ,সাঈদ,যুবরাজ,বলরাম,রিপন,গৌতম,নিবারন,ভারত,সুবল,শ্রীনাথ,শিপন দাস প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: