নারায়ণগঞ্জে কোন চাঁদাবাজ, ভূমিদস্যুর স্থান নাই-এসপি হারুন

স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪): নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ বলেছেন, মাদক, চোরাকারবারী, ভূমিদস্যু,সন্ত্রাসীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। যে সমাজ ও রাষ্ট্রের চোখে অপরাধী তাদের আমরা সনাক্ত করছি। আর ভালো মানুষের সাথে চমৎকার সর্ম্পক সৃষ্টি করছি। আমার সাথে কারো কোনো বিরোধ নাই। সবার সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকবে। তবে যারা ভালো বেশে ভালো কথা বলে আড়ালে অপকর্ম করে বেড়ায় তাদের বিরুদ্ধে আমাদের যুদ্ধ। নারায়ণগঞ্জে কোন চাঁদাবাজ, ভূমিদন্যুর স্থান নাই।

শুক্রবার (৩১ মে) সকালে নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের অফিসের সামনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও নারায়ণগঞ্জ টিভির যৌথ উদ্যোগে গরীব ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সকল কথা বলেন।

এ সময় তিনি বলেন, ঈদে ব্যবসায়ী এবং সাধারণ মানুষ যাতে নির্বিঘেœ ও স্বাচ্ছন্দ্যে কেনাকাটা করতে পারে। সে লক্ষ্যে পুলিশের হোন্ডা মোবাইল সার্ভিস চালু করা হয়েছে মার্কেটগুলোর সামনে সাদা পোশাকের ডিবি নজরদারি চলমান রয়েছে। আমরা ইতোমধ্যে মহিলা ও পুরুষ ছিনতাইকারী মিলে ২৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

এসপি হারুন বলেন, যানজট নিরসনের জন্য চাষাড়া থেকে সাইনবোর্ড ৩৫টি রাস্তার কাটা বন্ধ করেছি। প্রতিটি মোড়ে মোড়ে কমিউনিটি পুলিশ দিয়েছি। নারায়ণগঞ্জে যত্রতত্র অবৈধ রিক্সা ও সিএনজি ভরে গেছে। এ ব্যাপারে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও জেলা প্রশাসককের সাথে কথা বলবো এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য চিঠি দিবো।

এ সময় মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড নারায়ণগঞ্জ জেলা কার্যকরী সংসদ সদস্য রোটিরিয়ান ডাঃ আল ওয়াজেদুর রহমানের সঞ্চলনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকেএমই এর সাবেক প্রেসিডেন্ট ফজলুল হক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি ও নারায়ণগঞ্জ প্রেস কøাবের সাবেক সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সবুজ, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়ন (এনইউজে) এর সভাপতি আবদুল সালাম,সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাহাজাহান ভূঁইয়া জুলহাস, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নারায়ণগঞ্জ জেলা যুগ্ম সম্পাদক রেজাউল করিম রাজিব,অধ্যাপক জাহাঙ্গীর আলম, সোনারগাঁ সভাপতি ছনিয়া আক্তার।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: