নাঃগঞ্জ জেলার শ্রেষ্ঠ ‘পরিবার পরিকল্পনা পরিদর্শক’ মনোনীত আসাদ মাহমুদ শান্ত

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ‘পরিবার পরিকল্পনা পরিদর্শক’ মনোনীত হয়ে জেলা প্রশাসকের কাছ থেকে পুরস্কারস্বরূপ ক্রেস্ট গ্রহণ করেছেন বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নে পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে কর্মরত আসাদ মাহমুদ শান্ত। ১১ জুলাই ২০১৯ বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয়ে গতকাল আয়োজিত আলোচনা সভা শেষে পুরস্কার বিজয়ীদের হাতে সম্মানসূচক ক্রেস্ট তুলে দেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসীম উদ্দিন ও আগন্তক অতিথিরা।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের আওতায় প্রতিবছর এ দিবস উদযাপনকালে শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শকদের কাজের স্বীকৃতি হিসেবে পুরস্কার দেয়া হয়ে থাকে। উক্ত আলোচনা সভায় নারায়ণগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ পরিচালক বসির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসবে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসীম উদ্দিন উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

জেলার শ্রেষ্ঠ ‘পরিবার পরিকল্পনা পরিদর্শক’ মনোনীত হয়ে আসাদ মাহমুদ শান্ত সাংবাদিকদের জানান, আমাকে মূল্যায়ণ করার জন্য মাননীয় জেলা প্রশাসক সহ সম্পৃক্তদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। যে কোন পুরস্কার ও মূল্যায়ণ পূর্বের কাজের চেয়ে আরও বেশী ও সুষ্ঠুভাবে কাজের স্পৃহা বাড়ায়। ধামগড় ইউনিয়নে ‘পরিবার পরিকল্পনা পরিদর্শক’ হিসেবে কাজ করতে গিয়ে যারা আমাকে পেশাগতভাবে সহায়তা করছেন তাদেরকেও ধন্যবাদ জ্ঞাপন করছি। আগামী দিনে যাতে আরও দক্ষতা ও নিষ্ঠার সাথে আমার উপর অর্পিত দায়িত্ব আমি পালন করতে পারি সেজন্য সকলের নিকট দোয়া কামনা করছি।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: