দেশকে অস্থিতিশীল করতে গুজব ছড়ানো হচ্ছে-এমপি খোকা

সোনারগাঁ প্রতিনিধি : নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, একটি চক্র দেশকে অস্থিতিশীল করতে ছেলে ধরার গুজব ছড়াচ্ছে এবং নিরীহ ও প্রতিবন্ধী মানুষকে হত্যা করছে। এদের শক্তহাতে দমন করা হবে। শনিবার দুপুরে উপজেলার ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ভবনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১ কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে দুটি বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি খোকা একথা বলেন।
এমপি খোকা আরো বলেন, সোনারগাঁয়ের মানুষ খুবই সচেতন। আশাকরি এখানে কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটবে না। তবুও আমাদেরকে ‘কারো কথায় চিলের পিছনে না ছুটে প্রথমে নিজের কানে হাত দিয়ে দেখতে হবে যে কান ঠিক আছে কিনা।
তিনি বলেন, আমি এমপি হিসেবে দায়িত্ব গ্রহণের পর সর্বপ্রথম সোনারগাঁয়ের শিক্ষা প্রতিষ্ঠানগুলোর উন্নয়নের কাজে হাত দিয়েছি। ধারাবাহিকভাবে এই উন্নয়ন হচ্ছে এবং ভবিষ্যতেও হবে। আশাকরি আগামী ২/৩ বছর পর সোনারগাঁয়ের কোন বিদ্যালয়ে আর ভবন সংকট থাকবে না।
ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- উপজেলা শিক্ষা কমিটির সদস্য, ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আবু নাইম ইকবাল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নিখিল চন্দ্র বিশ্বাস, উপজেলা প্রকৌশলী আলী হায়দার খাঁন ও ইউআরসি ইন্সট্রাকটর নাসরিন জাহান পপি।
ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এমপি খোকা ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন স্কুল ড্রেস বিতরণ করেন এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর চ্যাম্পিয়ন ‘চরগোয়ালদী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রানার্সআপ ‘মনাই এর কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: