ডিপ্রেশন থেকে মুক্তি লাভে খেলাধূলা চর্চার বিকল্প নেইঃ কাউন্সিলর সাগর

স্টাফ রিপোর্টারঃ
বন্দরের মদনগঞ্জ উত্তরপাড়ায় মরহুম হাজী তাহের আলী সর্দার স্মৃতি স্বরনে। ব্যাটমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা  পুরস্কার বিতরণী আনন্দমুখর পরিবেশ অনুষ্ঠিত হয় ।  
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন নাঃগঞ্জ সিটি করপোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মোঃ সাগর । বিশেষ অতিথি ছিলেন ১৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি হাজী পলি মোল্লা । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  ১৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সহ-সভাপতি মোঃ কবির হোসেন। উপস্থাপনায় ছিলেন মদনগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনেরসিনিয়র সহ-সাধারন সম্পাদক খান মোঃ জুলহাস।
প্রধাণ অতিথির বক্তব্যে কাউন্সিলর ফয়সাল মোঃ সাগর বলেন, খেলাধুলার  মাধ্যমের মানুষের মানসিক বিকাশ ঘটে। যে কোন দুঃশ্চিন্তা বা ডিপ্রেশন থেকে মুক্তি লাভে খেলাধুলা চর্চার বিকল্প নেই।  এছাড়াও শারীরিক ব্যায়াম ও মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা একটি অন্যতম মাধ্যম।  
 ১৫ডিসেম্বর শুক্রবার রাত ৮টায়  নাসিক ১৯নং ওয়ার্ড মদনগঞ্জ লক্ষারচর উত্তর পাড়া ভাই বন্ধু মহলের উদ্যোগে। ব্যাটমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। 

সম্মানিত অতিথি হিসেবে ছিলেন হাজী ফকির চান মিয়া, হাজী শফিউদ্দিন আহমেদ নাবু মিয়া,হাজী মানিক মাহমুদ, মোঃ বসির উদ্দিন রতন,মোঃ আল-মামুন, মোঃ আশরাফ উদ্দিন,  মোঃ আমির সোহেল, মোঃ বসির জান,মোঃ পিন্টু, মোঃ বাবুল। 

আয়োজনে মোঃ জাহাঙ্গীর, মোঃ রেজাউল করিম সোহাগ, মোঃ মুন্না মাহমুদ, মোঃ সৌরভ, মোঃ ইমরান, মোঃ রাব্বি, জি এম,রাব্বি, মোঃ রিফাত মোঃ নাদিম,মোঃ সিয়াম, মোঃ সানি লিয়ন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: