জনগনের গোলাম হয়ে সাধারণ মানুষের সেবা করতে চাই— আক্তার হোসেন


স্টাফ রিপোর্টার (নিউজ বন্দর ২৪) : বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী আক্তার হোসেন বলেছেন,আমি আপনাদের এলাকার সন্তান। গ্রাম্য পরিবেশেই আমার জন্ম। আমি একজন কৃষকের সন্তান তাই আমি কৃষক খেটে খাওয়া মানুষের দুঃখ আমি বুঝি। যতদিন বেঁচে আছি আপনাদের সাথেই থাকব আপনাদের নিয়েই বাঁচব।

সোমবার বিকেলে থানার কলাগাছিয়া ইউনিয়নস্থ বুরুন্দি উত্তরপরার পঞ্চায়েত কমিটি আয়োজিত মতবিনিময় সভার প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,কলাগাছিয়া একটি ঐতিহ্যবাহী ইউনিয়ন। বাংলাদেশের বহু জ্ঞানী-গুনীরা এই কলাগাছিয়ায় জন্ম নিয়েছে। আমাদের কলংক আমরা কলাগাছিয়া ইউনিয়ন থেকে কোন উপজেলা নির্বাচনে প্রতিনিধি দিতে পারিনি। এখন সময় এসেছে এই কলংক সংশোধণ করার। তাই দয়া করে ৫’শ কিংবা ১ হাজার টাকায় নিজের বিবেককে বিকিয়ে দিবেন না। ইনশাআল্লাহ আমি আপনাদের খেদমতে আছি এবং থাকব। জনগনের গোলাম হয়ে আমি সাধারণ মানুষের সেবা করতে চাই।

বুরুন্দি এলাকার বিশিষ্ট সমাজ সেবক হাজী জাকির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মেম্বার,বুরুন্দি তিন তারা জামে মসজিদের সভাপতি মোঃ আবু হানিফা,সমাজসেবক মোসলে উদ্দিন,হাজী আব্দুল মান্নান,হাজী কবির হোসেন,হাজী উজ্জল সরকার,জাপা নেতা সুমন প্রধান,মোঃ আবু সালেহ,ডা. ওমর হাজী জাকির হোসেন বিল্লাল,ফারুক আহমেদ, শ্রমিকলীগনেতা আশিক মাহমুদ,হাজী শাহাবুদ্দিন,হাজী শাহাবুদ্দিন, কবির হোসেন, মোঃ মান্নান,ওলিউল্লাহ মেম্বার,কলাগাছিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: