ছমির নগরের খেলার মাঠ উন্নয়নে সর্বাত্মক সহযোগিতা করবঃ জাহাঙ্গীর হোসেন

স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী পল্লী উন্নয়ন ও সমবায় সমিতির উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে বস্ত্র ও হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।শনিবার (১৬ জানুয়ারী) বিকেলে বক্তাবলীর ছমিরনগর খেলার মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে বক্তাবলী পল্লী উন্নয়ন ও সমবায় সমিতির সভাপতি মোকশেদ আলী শেখের সভাপতিত্বে ও তুহিন হাসান’র সঞ্চালনায় সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ লিটনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন।
প্রধান অতিথি জাহাঙ্গীর হোসেন বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার।  আওয়ামীলীগ সরকার গঠনের পর সারা দেশে উন্নয়নের ছোয়া লেগেছে। পম্মা সেতু নির্মান থেকে শুরু করে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে সরকার কাজ করে যাচ্ছেন। সারা দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে কাজ করে যাচ্ছেন খুব শিগ্রই বাংলাদেশকে বিশ্বের দরবারে একটি উন্নয়নশীল দেশ হিসাবে পরিচিত করে তুলতে পারবে। আর সেই সেত্রীর ছোট ভাই এমপি শামীম ওসমান তার নির্বাচনী এলাকায় উন্নয়ন করে যাচ্ছেন। বক্তাবলী সহ নারায়ণগঞ্জ-৪ আসনের প্রতিটি পাড়া মহল্লায় উন্নয়নের ছোয়া রয়েছে। শামীম ওসমানের সু-দৃষ্টির কারনে আজকে এতো উন্নয়ন। এছাড়া জাহাঙ্গীর হোসেন বক্তাবলীর ছমিরনগরে একটি খেলার মাঠ করে দেয়ার আশ্বাস দিয়েছেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ছমিনগর প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হাছান আলী মাদবর, রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির প্রেসিডেন্ট কামরুল হাসান, ধলেশ্বরী তীরের সভাপতি নুরুজ্জামান জিকু, সাধারণ সম্পাদক ও প্রেসবাংলা’র সম্পাদক আব্দুলাহ আল ইমরান, বক্তাবলী পল্লী উন্নয়ন সমবায় সমিতির উপদেষ্টা পিয়ার শেখ, বিশিষ্ট ব্যাবসায়ী সাদেক হোসেন, বিশিষ্ট সমাজসেবক ইয়াকুব আলী, পূর্ব চরগড়কুল উচ্চ বিদ্যালয়ের সভাপতি নাজির হোসেন, বিশিষ্ট সমাজসেবক নাজির হোসেন, বিশিষ্ট ব্যাবসায়ী সাহাব উদ্দিন, সমাজসেবক আলেক চান, সমাজসেবক আবুল কালাম ও খন্দকার খোরশেদ আলম’র সহধর্মিণী লুনা খন্দকার।
আরও উপস্থিত ছিলেন বক্তাবলী পল্লী উন্নয়ন ও সমবায় সমিতির সবুজ আহম্মেদ, এমদাদ হোসেন, শরিফ হোসেন, আলম মিয়া, হাবিবুল্লাহ, মফিজ উদ্দিন, মাসুদ, পিয়াস, শাহিন, রুবেল, মিজান, তাইজুল ইসলাম, মনির হোসেন, ইসলাম, আলী আহাম্মেদ প্রমুখ।
এদিকে অনুষ্ঠান শেষে প্রতিবন্ধি অসহায় দুইজনকে দুটি হুইল চেয়ার ও এলাকার অসহায় ও গরীবদের মাঝে শাল, শাড়ি লুঙ্গি ও খেলাধুলার সরঞ্জাম বিতরণ করা হয়।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: