চাঁদপুরে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় ইসলামী ব্যাংক এজেন্ট ম্যানেজার আটক

কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কট‚ক্তি করায় চাঁদপুরের হাইমচরে ইসলামী ব্যাংক এজেন্ট ম্যানেজার ও ছাত্রদল নেতা জহিরুল ইসলামকে আটক করেছে হাইমচর থানা পুলিশ। ১৭ জানুয়ারি রোববার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ফেসবুকে’ নিজ আইডি থেকে ‘জাতীয় শ্রেষ্ঠ চোরের খেতাব পেতে যাচ্ছে,,, হযরত শেখ হাসিনা’ এ ধরনের স্ট্যাটাস দেয় সে। স্থানীয় ভাবে তোলপাড় শুরু হলে গত ১৯ জানুয়ারি মঙ্গলবার দুপুরে আলগী বাজার থেকে পুলিশ তাকে আটক করে।
সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রীকে এমন কট‚ক্তি ম‚লক বিবৃতি দেয়ায় স্থানীয় সাধারণ জনগণ তাৎক্ষণিক এর প্রতিবাদ করে। পরে উপজেলার পশ্চিম চরকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা হাবিবুর রহমান গাজীর ছেলে ছাত্রলীগ নেতা সুলতান আহমেদ গাজী বাদী হয়ে থানায় অভিযোগ করলে হাইমচর থানা পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
জানা যায়, উপজেলার ছোট লক্ষীপুর গ্রামের বাসিন্দা মোঃ শহিদুল্লাহ গাজীর ছেলে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং হাইমচর শাখার ম্যানেজার ও উপজেলা ছাত্রদল যুগ্ম আহŸায়ক জহিরুল ইসলাম নিজ ফেসবুক আইডি থেকে মাননীয় প্রধানমন্ত্রকে কট‚ক্তি করে।
হাইমচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান মোল্লা বলেন, প্রধানমন্ত্রীকে কট‚ক্তি করার দায়ে আসামিকে গ্রেফতার করা হয়েছে। কোর্টে প্রেরণসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: