গ্যাসের দাম বৃদ্ধি সরকারের নতুন নাটকিয়তার শামিল—সাখাওয়াত

মহানগর বিএনপির সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসনে খান বলেছেন, গ্যাসের দাম বৃদ্ধি মানেই সরকারের নতুন নাটকিয়তার বর্হিপ্রকাশ। এই নাটকিয়তা জনগণের পকেট কেটে রাষ্ট্রে কিছু ব্যক্তিদের লাভবান করার অভিপ্রায় মাত্র।সরকার জনগণের বিরুদ্ধে লেগেছে। তারা ১০ বছরে ৬ বার গ্যাসের দাম বৃদ্ধি করেছে। ২’শ ৫০ টাকা গ্যাস বিল ছিলো সর্বশেষ তারা এখন ১ হাজার ৪’শ ৫০ টাকার করার প্রস্তাব দিয়েছে। যা সম্পূর্ণ জনগণ সার্থবিরোধী। নির্বাচনী ব্যবস্থাকে ধংস করে এই সরকার প্রতিষ্ঠিত হয়েছে। তারা জণগণে চিন্তা না করে জনগণকে আরো ক্ষতি গ্রস্থ করার জন্য চক্রান্ত পদক্ষেপ করছে। তাই বলতে চাই অবিলম্বে গণবিরোধী পদক্ষেপ প্রত্যাহার করবেন। 

শনিবার (২৩ মার্চ) সকালে নারায়গঞ্জ প্রেস ক্লাবের সামনে প্রস্তাবিত গ্যাসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে নারায়ণগঞ্জ নাগরিক কমিটি মানববন্ধনে তিনি এসব বলেন। 

নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এবি সিদ্দিকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- নাগরিক কমিটি সিনিয়র সভাপতি রফিউর রাব্বি, ফতুল্লা থানার সভাপতি সিরাজুল ইসলাম, কষাদক্ষ আব্দুল হাই, কার্যকরি পরিষদের সদস্য জামাল উদ্দিন, আওলাদ হোসেন, বাসদের নেতা আবু নাইম খান বিপ্লব। মানববন্ধনে সঞ্চলনা করেন দপ্তর সম্পাদক সরকার আসাদুলাহ।  

এ সময় এড. শাখাওয়াত আরো বলেন, তিতাস গ্যাসের দুর্নীতি বন্ধ করতে পারলে আজ তারা লাভের মুখ দেখতে পারতো। আজ কয়েকজন ব্যক্তিকে লাভবান করার জন্য যে চক্রান্ত পদক্ষেপ নিয়েছে তাই  নারায়ণগঞ্জ নাগরিক কমিটি নারায়ণগঞ্জ বাসিকে নিয়ে দুর্বার আনন্দোলনের মাধ্যমে সরাকারে এই পদক্ষেপকে বিরত রাখতে বাধ্য করা হবে।

 

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: