গুজবে কান দিবেন না- ইন্সপেক্টর জুয়েল

স্টাফ রিপোর্টার: মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর তারিকুল আলম জুয়লে বলছেনে, গুজবে কান দিবেন না, গুজব ছড়াবেন না। ছেলে ধরা সন্দেহে কাউকে গনপিটুনি দেয়া একটি ফৌজদারী অপরাধ। আইন নিজের হাতে তুলে নিবেন না, কাউকে সন্দেহে হলে পুলিশে খবর দিন।

সোমবার ২৯ জুলাই সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি একথা জানান।

তারিকুল আলম জুয়েল বলেন,পদ্মা সেতুর জন্য মাথা লাগবে এই গুজবকে কন্দ্রে করে সম্প্রতি বিভিন্ন স্থানে ছেলে ধরা সন্দেহে গনপিটুনিতে বেশ কয়েকজন নিহত হবার ঘটনা ঘটেছে।

তারিকুল আলম জুয়েল আরো বলেন,পদ্মা সেতুতে কোন মানুষের মাথা প্রয়োজন নেই। এটি সর্ম্পূণ একটি গুজব। কোন প্রকার গুজবে কান দিবেন না এবং গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করবেন না। গুজবে বিভ্রান্ত হয়ে ছেলে ধরা সন্দেহে কাউকে গনপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে নিবেন না। এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখুন। যে কোন প্রয়োজনে পুলিশের সহযোগীতা নিন।

এদিকে, গুজব ছড়িয়ে গনপিটুনি দিয়ে মানুষ হত্যা বন্ধ ও জনসচেতনতা সৃস্টির লক্ষে এবং আইন নিজের হাতে তুলে না নিয়ে সন্দেহভাজন ব্যক্তিদের আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করার বিষয় জনসাধারনকে উদ্বুদ্ধ করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে সকলের মাঝে লিফলেট বিতরণ করেন মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইন্সপক্টের তারিকুল আলম জুয়লে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: