গনমাধ্যমকর্মীদের সাথে মিলেমিশে অসঙ্গতীগুলো দূর করতে চাই—তদন্ত ওসি আজহার


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : বন্দরে পবিত্র মাহে রমজান উপলক্ষে শিক্ষা তথ্য অনলাইন পোর্টালের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে) বন্দর খেয়াঘাটের অদূরে সুরুজ্জামান টাউয়ারের ৩য় তলা রাত্রী কমিউনিটি সেন্টারে এ ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানার তদন্ত ওসি আজহারুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে আজহারুল ইসলাম বলেন,আজ পবিত্র মাহে রমজানের ১০রমজান অতিবাহিত হল। আজকের এই দিনে আমরা গনমাধ্যমকর্মীদের সাথে মিলেমিশে সমাজের অসঙ্গতীগুলো দূর করতেচাই।  পাশাপাশি শিক্ষা ও তথ্য নিউজ পোর্টাল পরিবারের সকল সদস্যদের সাধুবাদ জানাচ্ছি এমন সুন্দর পরিসরে একটি ইফতার মাহফিলের আয়োজন করায়। আমি উত্তরোত্তর এ অনলাইনের সাফল্য কামনা করছি।

শিক্ষা তথ্য অনলাইন পোর্টালের সম্পাদক ও প্রকাশক জিকে রাসেলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানার সেকেন্ড অফিসার এসআই আল মামুন,২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার,২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া,বন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এড. মাহমুদা আক্তার,উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান মোল্লা,বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ,বন্দর থানার এসআই আবু তালেব,এসআই মোহাম্মদ আলী,নিউজবন্দর২৪ডট কমের প্রকাশক ও সম্পাদক শেখ আরিফ, নারায়ণগঞ্জের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার শহিদুল ইসলাম শিপু, বন্দর মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম,জাগো নারায়ণগঞ্জের বার্তা সম্পাদক শরিফুল ইসলাম,মডেল প্রেসক্লাবের প্রচার ও সম্পাদক মো: রাশেদুল হাসান অভি,শিক্ষা ও তথ্য নিউজ পোর্টালের স্টাফ রিপোর্টার মো: গোলাম রাব্বানী,দৈনিক বিজয় পত্রিকার ফটো সাংবাদিক ইমদাদুল হক মিলন,দৈনিক ভোরের সমাচার পত্রিকার স্টাফ রিপোর্টার শাকির আহমেদ বাপ্পি,শিক্ষা ও তথ্য নিউজ পোর্টালের জেলা প্রতিনিধি ইউসুফ আলী প্রধান প্রমূখ।

পরিশেষে পবিত্র মাহে রমজানে শিক্ষা তথ্য নিউজ পোর্টালের সফলতা কামনা করে বিশেষ দোয়া পাঠ করা হয়।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: