কাউন্সিলর দুলাল গ্রেফতারে মহানগর স্বে’লীগের উদ্বেগ

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধাণকে মাদকসহ গ্রেফতারে গভীর উদ্বেগ জানিয়েছে মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ। ২রা আগস্ট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক ইমরানুর রশিদ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে দুলাল প্রধাণকে গ্রেফতার রাজনৈতিক প্রহসনমূলক উল্লেখ করে বিবৃতি প্রদান করেন। এতে নেতারা জানান,কাউন্সিলর দুলাল প্রধাণ একজন জনপ্রিয় জনপ্রতিনিধি। তিনি মূলত অপরাজনীতির স্বীকার। একটি কুচক্রী মহল নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামিম ওসমানের হাতকে দূর্বল করার লক্ষ্যে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। কাউন্সিলর দুলাল জনসেবায় নিবেদিত প্রাণ।

বিবৃতিতে আরো উল্লেখ করা হয়, আমরা মনে করি নারায়ণগঞ্জের একটি কুচক্রী মহল মিথ্যা তথ্য সংগ্রহ করে প্রশাসনের কতিপয় সদস্যদের দিয়ে ষড়যন্ত্রের নীল নকশা বাস্তবায়নের মাধ্যমে নারায়ণগঞ্জে চলমান শান্ত রাজনীতিকে অশান্ত করার পায়তারা চালাচ্ছে।আমরা এর তিব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। পরিশেষে তারা দুলাল প্রধাণের নিঃশর্ত মুক্তি দাবি করেন। পাশাপাশি ষড়যন্ত্রকারীদের আইনের আওতায় আনার জোড় দাবি জানান।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিকেলে বন্দর থানাধীন নবীগঞ্জ গুদারা ঘাট এলাকায় কাউন্সিলর দুলাল প্রধাণসহ আরোও ৫জনকে ৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: