কনষ্টাকশন শ্রমিক মোজাম্মেলকে কুপিয়েছে মাদক সন্ত্রাসীরা


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : বন্দরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কনষ্টাকশন শ্রমিক মোজাম্মেল(৩৫)কে নৃশংসভাবে কুপিয়েছে মাদক সন্ত্রাসী জুয়েল,আমিনুর ও তার সাঙ্গপাঙ্গরা। সোমবার দুপুরে বন্দর শাহী মসজিদ সেলিম মিয়ার খাবার হোটেলে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় সোমবার বিকেলে আহত মোজাম্মেলের মামা আব্দুস ছোবহান বাদী হয়ে অভিযুক্ত ৪জনসহ অজ্ঞাতনামা ৫/৬জনকে আসামী করে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগে উল্লেখ করা হয়,বন্দর শাহীমসজিদ এলাকার মৃত দরবেশ মিয়ার ছেলে মোজাম্মেল তারই মামাত ভাই সজিব ও তার স্ত্রীর সাথে পারিবারিক কলহের সমাধানের ব্যাপারে সোমবার সকালে তাদের ছালেহনগর এলাকার বাড়িতে যায়। সেখানে আকস্মিক ভাবে শাহীমসজিদ এলাকার আব্দুল খালেকের ছেলে মাদক ব্যবসায়ী জুয়েল মিয়া সজিবের পক্ষ নিয়ে মোজাম্মেলের সাথে বিবাদে লিপ্ত হয় ও মোজাম্মেলকে প্রান নাশের হুমকি দেয়।

এর ধারাবহিকতায়,সোমবার দুপুরে কনষ্টাকশন শ্রমিক মোজাম্মেল শাহীমসজিদ সেলিম মিয়ার হোটেলে দুপুরের খাবার খেয়ে বাইরে বের হলে পূর্বপরিকল্পনানুযায়ী দেশীয় অস্ত্রে সুসজ্জিত হয়ে ওই এলাকার চিহিৃত মাদক সন্ত্রাসী আঃ খালেক মিয়ার ছেলে জুয়েল,রহমান মিয়ার ছেলে গাজাঁসেবী আমিনুর ওরফে পোকা,আলমগীর হোসেনের ছেলে আরাফাত,শিকদার মিয়ার ছেলে ইফতিসহ অজ্ঞাত ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল মোজাম্মেলকে একা পেয়ে তাদের হাতে থাকা ছুড়ি ও রানদা দিয়ে বেধরক কুপিয়ে রক্ষাক্ত জখম করে। আহত শ্রমিক মোজাম্মেলের চিৎকারে আশপাশের লোক এগিয়ে আসার পূর্বেই হামলাকারীরা পালিয়ে যায়। আহতাবস্থায় গুরুতর জখম মোজাম্মেলকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩’শ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়।

এ ব্যাপারে বন্দর থানায় মামলার প্রস্তুতি চলছে ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: