কতিপয় অসাধু ব্যাক্তিদের কারনে নুরবাগের সুনাম নষ্ট হচ্ছে-সানাউল্লাহ সানু

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ বন্দরে নুরবাগ পঞ্চায়েত কমিটির উদ্যোগে মাদক,সন্ত্রাসী কর্মকান্ড প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১৬আগষ্ট বিকেলে নুরবাগ এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু।

প্রধাণ অতিথির বক্তব্যে সানাউল্লাহ সানু বলেন,নুরবাগ এলাকাটি খুব শান্তি প্রিয় এলাকা শুনেছি। কিন্তু কতিপয় অসাধু ব্যাক্তিদ্বয় ও মাদক ব্যবসায়ীর কারনে এ এলাকাটির সুনাম নষ্ট হচ্ছে। প্রায়ই আমরা শুনতে পাই এই এলাকায় মাদক ব্যবসায়ীদের দৌরাত্ব বৃদ্ধি হচ্ছে,মোবাইল চোরদের আনাগোনা বৃদ্ধি,সন্ত্রাসী কর্মবান্ড হচ্ছে। ইতিপূর্বে সন্ত্রাসী কর্মকান্ডে মামলাও হয়েছে। এই অবস্থা থেকে পরিত্রানের জন্য নুরবাগসহ ৩পঞ্চায়েতের লোকজন শান্তি স্থাপনের জন্য আলোচনায় বসেছে। আমি এই নুরবাগে আর কোন বিশৃঙ্খলা-অশান্তি চাইনা। এর জন্য আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগীতা চাই।

নুরবাগ পঞ্চায়েত কমিটির সহসভাপতি জাবুন মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বন্দর থানা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক খান মাসুদ,নাসিক ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার,২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া,বন্দর থানা সহাকারী পরিদর্শক মাহফুজ রানা।

এ সময় উপস্থিত ছিলেন নুরবাগ জামে মসজিদের সভাপতি মোঃ হোসেন লিটন,জাহাঙ্গীর হাফেজীবাগ মসজিদ কমিটির সহ সভাপতি আমির হোসেন রিপন নুরবাগ মসজিদ কমিটির সিনিঃ সহ সভাপতি জাকির হোসেন,যুগ্ম সম্পাদক কামাল হোসেন সাধারন সম্পাদক মোঃ আমির হোসেন সাংগঠনিক সম্পাদক করিম সরদার, আব্বাস মিয়া,নুরা মিয়া,নুর ইসলাম,জালাল ব্যাপারী,মাঈন উদ্দিন,নাদিম,আক্তার হোসেন,আঃ জব্বার,মোক্তার,নজরুল,আওলাদ হোসেন,আঃ রশিদ,আনোয়ার হোসেন,হাসেম মিয়া,সাহাবুদ্দিন আলী মিয়া,আক্কাছ মিয়া প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: