এমপি হওয়ার জন্য রাজনীতি করিনা—শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, এ এলাকায় একটি মামলা হয়েছে, এলাকার মানুষ ক্ষুভ ক্ষুব্ধ । ১নম্বর ওয়ার্ডে একজন প্রতিবন্ধি মারা গেছে, ১ থেকে ১০ নম্বর ওয়ার্ড পর্যন্ত আওয়ামীলীগের ৭৫ জন নেতাকর্মীর নামে মামলা দেওয়া হয়েছে, ব্যবসায়ীদের নাম দেওয়া হয়েছে। এ মিটিং আসার আগে আমার সাথে এসপি সাহেবের সাথে কথা হয়েছে। আমি এসপি সাহেবকে বিষয়টা বলেছি। ঢাকার ডিআইজি অবগত হয়েছে। আমাকে পুলিশ সুপার বলেছেন, এ মামলায় যাদের নাম দেওয়া হয়েছে, অন্যায় অপরাধ ভাবে নাম দেওয়া হয়েছে। আমি মনে করি এইটা একটা ষড়যন্ত্রের পার্ট। আমাকে পুলিশ সুপার কথা দিয়েছেন, উনি তদন্ত করবেন। মামলায় আসামী যারা হয়েছেন তাদেরকে ধরার তো বহুত মুশকিলের কথা। কিন্তু এই মামলাটা করলো কে? কি উদ্দেশ্য করলো?, এক নম্বর ওয়ার্ডে ঘটনা ঘটবে ১০ নম্বর ওয়ার্ডের আওয়ামীলীগ নেতাকর্মীরা মামলা খেয়ে যাবেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায়? এই ধরনের মুফতী হান্নানরা গোপালগঞ্জের পরিচয় দিয়ে কেউ বসে থাকে। তা চলবে না। আমরা কিন্তু এমপি হওয়ার জন্য রাজনীতি করিনা আমরা বঙ্গবন্ধু হত্যার বিচারের জন্য রাজনীতিতে আসছি।

স্বেচ্ছাসেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সিদ্ধিরগঞ্জের এসও রোড এলাকায় নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এড. মোল্লা মোহাম্মদ আবু কাউসার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম মন্ডল প্রমূখ

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: