এমপি নজরুল ইসলাম বাবুর বড় ভাই জহিরুলের ইন্তেকাল:জানাজায় সহস্রাধিক মানুষের ঢল

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর বড় ভাই জহিরুল ইসলাম ১৭ জুলাই বুধবার সকাল সাড়ে ১০টায় হৃদরোগে আক্রান্ত হয়ে উপজেলার দুপ্তারা ইউনিয়নের বাজবী গ্রামে তার নিজ বাড়িতে মৃত্যু বরণ করেছেন। ইন্নালিল্লাহে………..,,, রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী,১ছেলে,১মেয়ে ভাইবোন সহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের সদস্য ও বাজবী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ছিলেন। তার মৃত্যু সংবাদ পেয়ে আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনের সকলস্তরের নেতাকর্মীরা বাজবী গ্রামে মরহুমের বাড়িতে ছুটে যান। তার অকাল মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগ সহ সকলস্তরের নেতাকর্মীরা শোকে মুহ্যমান।

বুধবার বাদ আছর বাজবী মাঠে মরহুমের নামাজের যানাজা অনুষ্ঠিত হয়। যানাজায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে স্মৃতিচারন করেন পাট ও বস্ত্র মন্ত্রী গাজী গোলাম দস্তগীর (বীরপ্রতিক) এমপি,নারায়ণগঞ্জ-২আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু,আওয়ামীলীগের সাবেক কেন্ত্রীয় নেতা মমতাজ হোসেন,নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদ, সিনিয়র আওয়ামীলগিনেতা এডভোকেট সাজোয়ার হোসেন,মিয়া মোঃ আলাউদ্দিন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহজালাল মিয়া,সাধারন সম্পাদক এডভোকেট আঃ রশিদ ভুইয়া,রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান ভুইয়া,নারায়ণগঞ্জ জেলা কমিউনিষ্ট পার্টির সভাপতি হাফিজুল ইসলাম, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির নেতা নজরুল ইসলাম আজাদ,দীপু ভুইয়া,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী,গোপালদী পৌর মেয়র এম এ হালিম সিকদার,জাতীয় শ্রমিকলীগ নেতা কাউসার আহমেদ পলাশ,নারায়ণগঞ্জ বারের সাবেক সভাপতি এডভোকেট আনিসুর রহমান,জেলা পরিষদের সদস্য মাহাবুবুর রহমান রোমান,ব্যারিস্টার পুনম ও মরহুমের সন্তান বক্তব্য রাখেন। যানাজায় দলমত নির্বিশেষে হাজার হাজার মুসল্লি অংশ গ্রহন করেন। যানাজা শেষে বাজবী গ্রামে মরহুমের পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: