ইসলামী আন্দোলন বাংলাদেশের সোনারগাঁ থানার কমিটি গঠন

সোনারগাঁ প্রতিনিধি  : হাজী নরুল আমিন খাঁনকে সভাপতি ও মুহা. ফারুক আহমদ মুন্সীকে সেক্রেটারী করে ইসলামী আন্দোলন বাংলাদেশের সোনারগাঁ থানা শাখার কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকায় নূর জাহান প্লাজায় অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশের সোনারগাঁ থানার সম্মেলনে এ কমিটি ঘোষনা করা হয়।

এসময় হাজী নুরুল আমিন খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা আনোয়ার হোসেন জিহাদী।

প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন- দ্বীনি সংগঠন নারায়ণগঞ্জ জেলার সদর মাওলানা ছানাউল্লাহ নূরী ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের সেক্রেটারী মাওলানা শাহ আলম কাঁচপুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক হাফেজ মো. আমিনউদ্দিন।

ইসলামী আন্দোলন বাংলাদেশের সোনারগাঁ থানা শাখার নবগঠিত কমিটিতে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন হাজী মাঈনুদ্দিন। এছাড়া সহ-সভাপতি হাজী আব্দুন নূর, সাংগঠনিক সম্পাদক হাজী এনায়েত উল্লাহ মোল্লা, সহকারি সাংগঠনিক সম্পাদক মো. শহীদুল্লাহ, দপ্তর সম্পাদক হাজী আনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সানাউল্লাহ এবং সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. নাসির উদ্দিন নির্বাচিত হন।

এ সময় ইসলামী যুব আন্দোলন সোনারগাঁ থানার সভাপতি হাফেজ সাইফুল ইসলাম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সোনারগাঁ থানার সভাপতি মো. মনির হোসেনসহ ইসলামী আন্দোলন বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলা ও সোনারগাঁ থানা শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: