আড়াইহাজারে গৃহবধূকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বাড়িতে হামলা,ভাংচুর,আহত ২

আড়াইহাজার( নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে গৃহবধূকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেরা হামলা চালিয়ে বাড়ি ভাংচুর করেছে। হামলায় বৃদ্ধাসহ আহত হয়েছে ২জন।
৯ এপ্রিল মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার গোপালদী পৌরসভাধিন দাইরাদী এলাকায় ব্যবসায়ী কামাল ভ’ইয়ার বাড়িতে এ ঘটনাটি ঘটেছে।
আড়াইহাজার থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, দাইরাদী এলাকার আঃ রহমানের ছেলে অটো চালক সুলতান (৩৫) প্রায়ই কামাল ভ’ইয়ার ছেলে মামুনের স্ত্রী কাজী শাহানাজকে উত্যক্ত করত। মঙ্গলবার সকালে বখাটে সুলতান রাস্তায় পুনরায় গৃহবধূ শাহানাজকে উত্যক্ত করে। স্ত্রী ঘটনাটি স্বামী মামুনকে জানালে মামুন বখাটে সুলতানকে গালাগাল করে। এ ঘটনার কিছুক্ষণ পরে সুলতান তার সহযোগী এমান,ইকবাল সহ ১০/১২ সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কামাল ভুইয়ার বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা দ্বিতল ভবনের ১২টি জানালা,দরজা সহ দালানের বিভিন্ন অংশ ভাংচুর করে। তাদের বাঁধা দিতে গেলে বাড়ির ভাড়াটিয়া ফাতেমা বেগম(৮০) ও লাদেন(১৪)কে পিটিয়ে রক্তাক্ত আহত করে। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
ঘটনার পর গোপালদী পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
গৃহকর্তা কামাল ভুইয়া জানান, তার বাড়িটি রাস্তার পাশে হওয়ায় অটো চালক সুলতান প্রায়ই তার বাড়ির সামনে এসে মহিলাদের উদ্দেশ্যে কুরুচিপূর্ণ কথা বলতো।
তবে অটো চালক সুলতান জানান,মামুন ঐ দিন সকালে তাকে ডেকে নিয়ে মারধর করেন।
গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপপরিদর্শক নাসির ঘটনার সত্যতা স্বীকার করে জানান,ঘটনার পর হামলাকারীরা পালিয়ে যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: