আমার মাকে ব্যবহার করে কতিপয় ইন্ধনদাতা সহমর্মিতায় লিপ্ত-সংবাদ সম্মেলনে সোহেল


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : বন্দর নবীগঞ্জ রসুলবাগ এলাকার মৃত গিয়াস উদ্দিন আহম্মেদের ছেলে তানভির আহম্মেদ সোহেল সংবাদ সম্মেলন করেছেন। শুক্রবার (২৬ এপ্রিল) সকালে বন্দর প্রেসক্লাবে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তানভির আহমেদ সোহেল বলেন,আমার মায়ের করা অভিযোগ মিথ্যা ও বানোয়াট। আমাদের পারিবারিক জমিজমা নিয়ে নিজেদের মধ্যে মত বিরোধ থাকতেই পারে। এ নিয়ে আদালতে দেওয়ানী মামলা চলমান। আদালত যে রায় দিবে তা আমি মেনে নেব। আমি আইকে শ্রদ্ধা করি। আর আমাদের জমি আমার নামে নয় এর পাওয়ার দেয়া আছে আমার বড় ভাই জাপান প্রবাসী শফিউর রহমান ভেনটির নামে।

আমার মা আমার নামে ১শতক জমিও দেয়নি বা আমি কোন দলিল করে নেইনি। তারপরও কতিপয় ইন্ধনদাতাদের প্ররোচনায় আমার মা আমাকে ও আমার বন্ধু কাউন্সিলর সাইফুদ্দিন আহাম্মেদ দুলাল প্রধানকে জড়িয়ে সংবাদ সম্মেলনে মিথ্যা কথা বলে সাংবাদিকদের কাছ থেকে সহমর্মিতা নেয়ার চেষ্টা করেছে মাত্র। আমার ধারণা কোন অপশক্তি বা জামাত-বিএনপির কোন লোকের প্ররোচনায় কথিত সংবাদ সম্মেলন করেছে। যাতে কাউন্সিলর দুলাল প্রধানকে হেয় করা যায়।

তিনি আরও বলেন,আমার চাচাতো বোন শারমিনকে জড়িয়ে সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তা, প্রধানমন্ত্রীর মেয়েকে জড়িয়ে কিছু মিথ্যা রটনা রটিয়ে যা অনেকটা নোংরামি। আর আমি নাসিক ২৪নং ওয়ার্ডের বাসিন্দা আর কাউন্সিলর দুলাল ২৩ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর সে আমাদের পারিবারিক বিষয়ে হস্তক্ষেপও করেনি। আমি মনে করি আমার মাকে দিয়ে কতিপয় ইন্ধনদাতা প্রশাসনকে হয়রানি করার অপচেষ্টা চালাচ্ছে। আমি মিথ্যাচারের নিন্দা জানাই।


এ সময় উপস্থিত ছিলেন,তারভীর আহম্মেদ সোহেল,তার ভগ্নিপতি আনোয়ার হোসেন,স্ত্রী সায়মা আহম্মেদ,চাচাতো বোন শারমীন আমীর,চাচা রাশেদুল কবির প্রমুখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: