আমার বড় পরিচয় আমি বাগবাড়ির সন্তান—আবু সুফিয়ান


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) :নারায়ণগঞ্জ জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান বলেছেন,সবার আগে পরিচয় আমি বাগবাড়ি এলাকার সন্তান। এখানে আমার জন্ম হয়েছে, বসবাস করি এবং আল্লাহ চাইলে মৃত্যু’র পর বাগবাড়ির লোকই মৃত্যুর পর আমার খাটিয়া ধরবেন। এটা কোন কিছুর বিনিময়ে না,নাড়ির টানে। আমার কোন প্রয়োজন হলে আপনারা ঘরে বসে থাকতে পারবেন না,তেমনি এলাকার কারো কোন প্রকার সমস্যা হলে আমি না গিয়ে পারি না।

শুক্রবার ( ১৯ এপ্রিল) বাদ মাগরিব বন্দর ইউনিয়নের ৯ নং ওর্য়াডস্থ বাগবাড়ি এলাকায় স্থানীয়দের সাথে মত বিনিময় কালে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একে এম আবু সুফিয়ান এ কথা বলেন।

আবু সুফিয়ান আরো বলেন, নির্বাচন বড় বিষয় না। আমি এলাকার সন্তান হিসেবে আপনাদের সাথে মন খুলে কথা বলতে পারছি এটাই প্রাপ্তি। দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যান্ত বিচক্ষন। তিনি যদি আমাকে যোগ্য মনে করে নমিনেশন দেন তাহলে আপনাদের দিক নির্দেশনা মতে নির্বাচন করবো। নৌকা প্রতীকের মালিক জননেত্রী শেখ হাসিনা। তিনি যাকে দিবেন যোগ্য দেখে দিবেন।

এ সময় উপস্থিত ছিলেন আঃ আউয়াল মৃধা,হাবিবুর রহমান মৃধা,হাজী হোসেন আলী,আজিম মিয়া, জসিম উদ্দিন,আমির হোসেন,ভুট্টু মিয়া,আলম মিয়া,আঃ সাত্তার,মোতালেব মিয়া, দেলোয়ার মিয়া, আবুল কাশেম, আলী হোসেন, বাদল মিয়া। বন্দর থানা মুক্তিযোদ্ধা জনতালীগের সাধারন সম্পাদক শুক্কুর প্রধান ও এড. শাখাওয়াত হোসেনের সার্বিক তত্তাবধানে মত বিনিময় সভায় বাগবাড়ি ৪ টি মসজিদ ও পঞ্চায়েত কমিটির লোকজন উপস্থিত ছিলেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: