ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে নয় এলাকার সন্তান হিসেবে ম্যান্ডেট চাই- আক্তার হোসেন


স্টাফ রিপোর্টার (নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জ কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আসন্ন বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আক্তার হোসেন বলেছেন, আমি আপনাদের এলাকারই সন্তান। আমি আপনাদের ম্যান্ডেট চাই। কলাগাছিয়া ইউনিয়ন আমার জন্মস্থান তাই আপনাদের প্রতি আমার অধিকার আছে। সুতরাং আমি ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে নয় আপনাদের সন্তান হিসেবে আপনাদের একটি মূল্যবান ভোট দাবি করছি।

শুক্রবার বিকেলে ছোনখোলা ও জিওধরায় এলাকাবাসীর আয়োজিত পৃথক মতবিনিময় সভার প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,৫’শ টাকায় নিজের ভোট বিক্রি করবেন না। মনে রাখবেন ভোট আপনার বিবেক এটাকে মূল্য দিয়ে কেনা যায় না। বন্দর উপজেলা এই কলাগাছিয়া ইউনিয়ন পরিষদেই অবস্থিত কিন্তু আফসোস আমরা কখনো উপজেলা সংশ্লিষ্ট কোন জনপ্রতিনিধি নির্বাচিত করতে পারিনি। তাই এলাকাবাসীর সকলের অনুপ্রেরণায় আমি আজ আপনাদের ধারে সে অভাবটা পূরণের অভিপ্রায় নিয়ে এসেছি। আপনারা যদি আমাকে ভালোবাসা দেন। ইনশাআল্লাহ আমি এ ভালোবাসার অমর্যাদা করবনা।

স্থানীয় সমাজ সেবক কামরুল হাসান জজ মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন এটুজেট ইন্টারন্যাশনাল স্কুলের সভাপতি মোজাম্মেল হক মোল্লা,কলাগাছিয়া ইউনিয়ন সাবেক সদস্য বীরমুক্তিযোদ্ধা ফিরোজ মেম্বার,আ’লীগনেতা শাহজাহান মিয়া,সমাজ সেবক শাহনুর মোল্লা,হাতিম সরদার, কামরুল হাসান, সোয়েব প্রধান, বাদল মিয়া, খাজা প্রধান, হাবিবুর রহমান, আলমগীর হোসেন প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: