আবু নাইম ইকবালের প্রচারনায় বাধা

সোনারগাঁ  (নিউজ বন্দর ২৪) : সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সমর্থিত তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাইম ইকবালের প্রচারনায় টিউবওয়েল প্রতীকের প্রার্থী বাবু ওমরের সমর্থকরা বাধা দিয়ে মাইক্রোফোন, মেশিন, ব্যাটারী ও মোবাইল সেট ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৩ মার্চ) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার সাদিপুর ইউনিয়নের সিকদার বাড়ির মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

মাইক ব্যবসায়ী শাহজাদা ও সিএনজি অটোরিক্সার ড্রাইভার নীরব জানান, শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে তারা সিএনজি অটোরিক্সায় মাইক লাগিয়ে সাদিপুর ইউনিয়নের সিকদার বাড়ি মোড়ে তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাইম ইকবালের প্রচারনা চালাচ্ছিলেন। এসময় ঢাকা মেট্টো-ল-৩৩-৩৪০৩ নম্বরের একটি বাইক যোগে দুইজন লোক এসে তাদেরকে তালা প্রতীকের মাইকিং করতে বাধা দেয় এবং গাড়ি থেকে মাইক্রোফোন, মেশিন, ব্যাটারী ও মোবাইল সেট ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলে। এছাড়া ভবিষ্যতে কখনো এই ইউনিয়নে টিউবওয়েল ছাড়া অন্য কোন প্রার্থীর প্রচারনা চালাতে আসলে হত্যা করা হবে বলে হুমকি দেয়।

এ ব্যাপারে তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাইম ইকবাল জানান, গোটা উপজেলায় তালার গণজোয়ার দেখে হিংসাবশত অন্য প্রার্থীর লোকেরা এই ঘৃণ্য অপরাধ করেছে। এই সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: