আত্বগঠনের প্রশিক্ষনের জন্য মাহে রমজান গুরুত্বপূর্ণ—পিন্টু বেপারী


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : বন্দরে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ঈমাম ও খতিবদের নিয়ে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতি-১ বন্দর জোনাল অফিসের আয়োজনে এ সভা অনুষ্ঠি^ত হয়।

এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারী।

প্রধাণ অতিথির বক্তব্যে পিন্টু বেপারী ঈমামদের উদ্দেশ্য করে বলেন,মুসলমান ধর্মাবলম্বিদের সংযব ও ত্যাগের মাস রমজান মাস। মুসলমানদের আত্বগঠনের প্রশিক্ষনের জন্য এ এক অনন্য সুযোগ। এ সুযোগকে সামনে রেখে আপনাদের মানসিকভাবে সিদ্ধান্ত নিতে হবে রমজান মাসকে আপনারা কিভাবে অতিবাহিত করবেন। আপনাদের বয়ানের মাধ্যমেই সমাজ থেকে সকল হিংসা,লোভ,বিদ্বেষ,মিথ্যাচার,পাপাচার,কামাচার,মাদক ব্যবসা দূর হতে পারে। আমাদের কথা না শুনলে মানুষ মসজিদের ঈমামের কথা শুনে।

শনিবার সকাল ১০টায় বন্দর পল্লীবিদ্যুৎ সমিতির আয়োজনে উপজেলা পরিষদের অডিটরিয়ামে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,বন্দর পল্লিবিদ্যুৎ সমিতির ডিজিএম আশরাফুল খান খুবই একটিভ ও সুন্দর মনের মানুষ। তিনি কর্মক্ষেত্রে খুবই দক্ষতার সাথে কাজ করেন। আমি বন্দর উপজেলা পরিষদে নির্বাহী অফিসার হিসেবে যোগদানের পর অফিস চলাকালীণ সময়ে ১মিনিটের জন্যও বিদ্যুৎ চলে যেতে দেখিনি। তিনি অত্যন্ত দায়িত্বশীল একজন অফিসার। তিনি মাহে রমজান উপলক্ষে মুসলমানদের তীব্র তাপদাহ,রোজাদারদের ইফতার,সেহেরীর কথা চিন্তা করে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের যে উদ্যোগ নিয়ে এতে নিঃসন্দেহে প্রশংসার দাবীদার। আমি তার এ উদ্যোগকে সাধুবাদ জানাই।

নারায়ণগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতি-১’র সভাপতি তানজিম আহমেদের সভাপতিত্বে ও বন্দর পল্লিবিদ্যুতের জোনাল অফিসের ডিজিএম আশরাফুল আলম খানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানার তদন্ত ওসি হারুনুর রশিদ।

এ সময় উপস্থিত ছিলেন বন্দর পল্লীবিদ্যুৎ অফিসের ওয়ারিং ইন্সপেক্টর জাকির হোসেন,টিওসি মুহিদুল ইসলাম,আ’লীগনেতা নাজমুল ও বন্দ থানা বিভিন্ন মসজিদের ঈমাম ও খতিববৃন্দরা উপস্থিত ছিলেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: