৭৪ সংগঠনের পক্ষ থেকে জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) :নারায়নগঞ্জ জেলার নবাগত প্রশাসক জসিম উদ্দীনকে নারায়নগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী ঐক্য জোট সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বরন করে নেয়।

রবিবার (৭জুলাই) সকাল ১১টায় নারায়নগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে ফুল দিয়ে বরন করেন সংগঠনটি।

৭৪ সংগঠনের প্রধান সমন্বয়ক ও জাতীয় শ্রমিক লীগের শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ বলেন,নতুন জেলা প্রশাসক আমাদের নারায়ণগঞ্জে জয়েন্ট করছে তাই আমরা নারায়ণগঞ্জের শ্রমিক কর্মচারী ঐক্য জোট সংগঠনের পক্ষ থেকে অর্থাৎ ৭৪টি সংগঠন থেকে আমরা নেতৃবৃন্দ নতুন জেলা প্রশাসককে ফুল দিতে এসেছি। আমরা ফুল দিয়ে নতুন জেলা প্রশাসককে বরন করে নিলাম যাতে নারায়ণগঞ্জে উনার নেতৃত্ব আগামী দিনে উনি প্রশাসনকে সঠিক ভাবে পরিচালনা করতে পারে। আমরা উনার কাছে দোয়া চাইলাম ও উনাকেও দোয়া করলাম। আমাদের শ্রমিক কর্মচারীরদের পক্ষ থেকে উনার সাথে মত বিনিময় করতে চাই শুনে তখন তিনি বলেন আমি একদিন নয় প্রতিদিন আপনাদের সাথে মত বিনিময় করব এবং প্রতিদিন আপনাদের জন্য আমার দরজা খোলা। আমরা উনার প্রতি কৃতজ্ঞ কারন তিনি আমাদের প্রথমেই আসস্থ করেছেন। তাই আমরা নারায়নগঞ্জের ৭৪টি সংগঠন থেকে উনাকে ধন্যবাদ জানাই।

৭৪টি সংগঠনের পক্ষ থেকে নতুন জেলা প্রশাসকে শুভেচ্ছা জানাতে আরো উপস্থিত ছিলেন নাছির উদ্দীন বশির,শাহাদাত হোসেন,সেন্টু,কবির হোসেন রাজু,জহির উদ্দীন জজ,মোজ্জামেল হোসেন,নাছির উদ্দীন,আনিছুর রহমান,লিয়াকত হোসেন বেপারী, সৈয়দ হোসেন,আজিজুল হক,তালুকদার হিরা,হিরন,জাহাঙ্গীর আলম,নুরুল ইসলাম,রুহুল মেম্বার প্রমুখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: