সোনারগাঁয়ে ৮ অপহরণকারী গ্রেফতার

সোনারগাঁ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বিজয় (১৮) নামের এক বালককে অপহরণের সময় ৮ অপহরণকারীকে গ্রেফতার করে সোনারগাঁ থানা পুলিশ।।গতকাল (রবিবার) দুপুরে উপজেলার সোনারগাঁ পৌরসভা এলাকার যাদুঘরের ২নং গেইট সংলগ্ন শেখ রাসেল ষ্টেডিয়ামের দক্ষিণ কর্ণারে  এ ঘটনা ঘটে।
সোনারগাঁ পৌরসভার গোয়ালদী গ্রামের গোলজার হোসেনের ছেলে বিজয় শোভন গ্রুপ অব ইন্ডাট্রিজ লিঃ থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে একটি সাদা রঙ্গের হাইচ মাক্রোবাস গাড়িতে করে (ঢাকা মেট্রো-চ-১১-৯২২৫) জোর পূর্বক তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে।এ সময় বিজয়ের ডাকচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসে এবং অপহরণকারীদের গণধোলাইদিয়ে সোনারগাঁ থানা পুলিশের হাতে তুলে দেন।
এ ব্যাপারে বিজয়ের মা নুরতাজ বেগম বাদী হয়ে অপহরণকারীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অপহরণকারীরা হলো মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলা গোসাইরচর গ্রামের সালাউদ্দিনের ছেলে ফজলে রাব্বী হাসান ওরফে রাব্বি (১৯), আমানউল্ল্যার ছেলে হিমু (২৩), গজারিয়া গ্রামের আহাম্মদ আলীর ছেলে সজিব (২০), মজিবুর রহমানের ছেলে ইয়াছিন (২০), ওসমান মিয়াজীর ছেলে আরিফ (২২), আবুল কালামের ছেলে মেহেদী হাসান (১৯), নয়ানগর গ্রামের শাহিন মিয়ার ছেলে রিয়াদ (২৩) ও দক্ষিণ ফুলদী গ্রামের খোরশেদ আলমের ছেলে ফজলুল হক ওরফে ফজল (২৩)।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান অপহরণকারীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: