সোনারগাঁয়ে র‌্যাবের হাতে ১৯ জন পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

সোনারগাঁ(নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাবের বিশেষ অভিযানে ১৯জন পরিবহন চাঁদাবাজ আটক। গতকাল সোববার রাতে কাঁচপুর ও মদনপুর বাস স্ট্যান্ডে পরিবহন থেকে চাঁদাবাজিকালে র‌্যাব-১১ এর সদস্যরা ১৯জন চাঁদাবাজকে আটক করেন।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিনের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে সোববার রাতে নারায়ণগঞ্জের চিটাগং রোড, কাঁচপুর ও মদনপুর বাস স্ট্যান্ড এলাকা থেকে সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের ১৯জন কে গ্রেফতার করা হয়।
ধৃতরা হচ্ছে মোঃ মোশারফ (৩১), শামীম (৩৫), মোঃ রাব্বী বাবর (৩১), মোঃ খোরশেদ আলম ইমন (৩৫), মোঃ কাজী এরশাদুজ্জামান এরশাদ (৩৪), আঃ কাদের সুমন (৩৪), মোঃ জাহাঙ্গীর আলম (৪০), মোঃ আলমগীর হোসেন (৩২), আঃ সালাম (৫০), মোঃ জিয়াউর রহমান (২৫), মোঃ মাহফুজুর রহমান (২৫), মোঃ মহসিন মিয়া (৩০), মোঃ মুনসুর আলী (৩৮) মোঃ আরশাদ মোল্লা (৪৭), জহুর আকন্দ (৫২), ওমর ফারুক (৩৩), মোঃ হুমায়ুন কবির (৩৭), হাসান কাউসার (২৮) এবং মোঃ মনিরুল ইসলাম (৩০)।
গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ১ লাখ ৬০ লাখ হাজার টাকা ও ১৮ টি মোঠ ফোন সেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মহাসড়কে চাঁদাবাজি ও যাত্রী হয়রানি করে আসছে বলে জানাযায়।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন বলেন, সআসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে অপ্রীতিকর কর্মকান্ড, মহাসড়কে চাঁদাবাজি ও যানজট নিরসন রোধ অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র‌্যাব-১১ দায়িত্ব পালন করছে। র‌্যাব-১১ দায়িত্বপূর্ণ এলাকায় গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ মহাসড়কে যাত্রী হয়রানি ও চাঁদাবাজদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করেছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: