সোনারগাঁয়ে মোশারফ চেয়ারম্যানের সুস্থতা কামনায় দোয়া ও ইফতার

সোনারগাঁ প্রতিনিধি : নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার উদ্যোগে শুক্রবার বিকালে সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রাজনৈতিক প্রতিহিংসা ভুলে এমপি খোকার এ মহৎ উদ্যোগ উপজেলা জুড়ে ব্যাপক আলোচনা সৃষ্টি করেছে।
জানা যায়, সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন গত কয়েকদিন যাবত গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এদিকে এমপি খোকা পবিত্র ওমরাহ হজ পালনের উদ্দেশ্যে বৃহস্পতিবার রাতে সৌদি আরব গিয়েছেন। তার নির্দেশে শুক্রবার বিকালে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তাস্থিত লিজা পাম্পে উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এমপি খোকার ভাতিজা হাজী জাবেদ রায়হানের তত্ত্বাবধানে আয়োজিত এই দোয়া ও ইফতার মাহফিলে উপজেলা জাতীয় পার্টি ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং বিপুল সংখ্যক সাধারন মানুষ উপস্থিত ছিলেন।
রাজনৈতিক বিশ্লেষকরা জানান, সোনারগাঁয়ের রাজনীতিতে এমপি খোকা ও মোশারফ হোসেনের অবস্থান দুই মেরুতে। প্রায় সাড়ে ৫ বছর যাবত মোশারফ হোসেন বিভিন্ন সভা সমাবেশে এমপি খোকার বিরুদ্ধে কঠোর বক্তব্য দিয়ে আসছেন। এই মোশারফ হোসেন গত কয়েক দিন যাবত গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঘটনাচক্রে তিনি মারা গেলে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে কে কে প্রার্থী হবেন এনিয়ে তার কর্মী সমর্থকদের মাঝে ব্যাপক গুঞ্জন চলছে।
অন্যদিকে এমপি খোকা মোশারফ হোসেনের দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে সোনারগাঁয়ের রাজনীতিতে এক নতুন মাইলফলক সৃষ্টি করেছেন। যা তার সুস্থধারার রাজনীতিকে আবারো প্রমাণ করেছে। সম্প্রতি উপজেলার আনন্দবাজার এলাকায় এক প্রতিবন্ধী কলেজ ছাত্রীর বাড়িতে ল্যাপটপ ও ঈদ সামগ্রী নিয়ে হাজির হয়ে এমপি লিয়াকত হোসেন খোকা ব্যাপক প্রশংসিত হয়েছেন।
দোয়া ও ইফতার মাহফিলে হাজী জাবেদ রায়হান বলেন, আমার চাচা এমপি লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ে প্রতিহিংসার রাজনীতিকে দাফন করে সুস্থধারা ও উন্নয়ণমূখী রাজনীতি প্রতিষ্ঠার লক্ষ্যে দিনরাত কঠোর পরিশ্রম করে আসছেন। তিনি উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের অসুস্থতার খবর শুনে তার জন্য দোয়া, মিলাদ ও ইফতার মাহফিলের আয়োজন করার নির্দেশ দিয়েছেন। শুক্রবার তিনি সৌদি আরবের মক্কা নগরীতে পবিত্র হেরেম শরীফে নামাজ আদায় করে মোশারফ হোসেনসহ গোটা সোনারগাঁবাসীর জন্য দোয়া করেছেন। আপনারাও তার জন্য দোয়া করবেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: