সোনারগাঁয়ে বালু ভরাটকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা


সোনারগাঁ (নিউজ বন্দর ২৪) : সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা পূর্বপাড়া গ্রামে গত মঙ্গলবার রাতে বালু ভরাটে বাধাঁ দেওয়ায় বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে বালু সন্ত্রাসীরা। এমন অভিযোগ করেন স্থানীয় এলাকাবাসী।

বালু সন্ত্রাসীদের হামলার স্বীকার ছানাউল্লাহ বলেন, একটি কোম্পানির পক্ষে কোরবানপুর মৌজায় অবৈধ ভাবে বালু ভরাট করছেন পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা সিরাজুল হক ভূইয়া সহ ৩০ জনের একটি সিন্ডিকেট। সিন্ডিকেটটি জমি ক্রয় ছাড়া কৃষকের ফসলি জমি, নদীসহ খাস জমিতে কয়েকটি শক্তিশালী ড্রেজার দিয়ে বালু ভরাট করে আসছে।

এতে বাধাঁ দেয়ায় মঙ্গলবার রাতে বিএনপি নেতা সিরাজুল চেয়ারম্যানের নেতৃত্বে দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে রাসেল, মামুন, সুমন, বিজয়, আশেক আলী ভূইয়া, সবুজ ও আল আমিন, মোশারফ সহ ৫০/৬০ জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। সন্ত্রাসীরা আমার ও নোয়াবের বাড়িতে হামলা চালিয়ে ঘরের আসবাপত্র ভাংচুর ও লুটপাট চালায়। এসময় সন্ত্রাসীরা ঘরে থাকা নগদ ৮০ হাজার টাকা, আড়াই ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, এব্যাপারে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: