সোনারগাঁয়ে ফেন্সিডিল ও ইয়াবাসহ গ্রেফতার-৩,মটরসাইকেল ও প্রাইভেট কার জব্দ

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার চৌকস উপ- পরিদর্শক (এসআই ) তাউহিদ উল্লাহ’র অভিযানে ফেনসিডিল ও ইয়াবাসহ রনি (৩৫) সৌরব (২৮) ও আনিস (২৫) কে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও জব্দ করা হয়েছে মটরসাইকেল ও প্রাইভেট-কার ।
২৪ই জুন সোমবার রাতে বিশেষ সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানার উপ- পরিদর্শক (এসআই ) তাউহিদ উল্লাহ সোনারগাঁ থানার সোনাখালি বাসষ্ট্যান্ডে  ৫০ পিছ ইয়াবা,৫ বোতল ফেনসিডিল ও একজন পলাতক আসামীসহ ২জন মাদক কারবারিকে একটি মটরসাইকেল ও এাকটি প্রাইভেট-কর সহ গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।
গ্রেফতার কৃতরা হলো বন্দর থানাদিন কেওডালা গ্রামের ভূায়িা বাড়ির মৃত নূরমোহাম্ম ভূইয়ার ছেলে রনি (৩৫) একই উপজেলার উত্তর লক্ষন খোল এলাকার জহিরুর ইসলামের ছেলে সৌরব (২৮) ও সোনারগাঁ উপজেলার মো. মোক্তার হোসেনের ছেলে আনিস (২৫) ।

সোনারগাঁ থানার উপ- পরিদর্শক (এসআই ) তাওহিদ উল্লাহ জানান, বিপুল পরিমান মাদকের চালান আসবে সেই সংবাদের ভিত্তিতে আমরা সেখানে অভিযান চালাই । আমাদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়িরা সাদা রংয়ের একটি প্রাইভেট-কর (ঢাকা মেট্রো গ ২৬-৯৯৫৭) ও একটি মটর পালসার সাইকেল (কুমিল্লাহ ল-১১-২২৮৯) রেখে পালিয়ে যায় । এসময় সেখান থেকে সৌরব ও আনিসের দেহ তল্লাশি করে ৫ বোতল ফেনসিডেল ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ব্যপারে সোনারগাঁ থানার ইনর্চাজ মনিরুজ্জামান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্র নিয়ন্ত্রন আইনে মামলা নেওয়া হয়েছে এবং মটরসাইকেল ও প্রাইভেট-কারন থানায় জব্দ করা হয়েছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: