সোনারগাঁয়ে এমপি খোকার উদ্যোগে এরশাদের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় দোয়া

সোনারগাঁ প্রতিনিধি: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় শুক্রবার বাদ জুম্মা নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দশটি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রায় ৩’শ মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

নারায়ণগঞ্জ-৩  (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় আহ্বায়ক লিয়াকত  হোসেন খোকা এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন। 

এমপি লিয়াকত হোসেন খোকা জানান, বাংলাদেশের  সফল রাজনীতিবিদ, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এদেশে ব্যাপক উন্নয়ন করেছেন। 

৬৮ হাজার গ্রামে তার উন্নয়ন ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। গ্রামগঞ্জে ব্যাপক উন্নয়ন করায় তাকে পল্লীবন্ধু উপাধি দেওয়া হয়েছে। তিনি বর্তমানে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। তাকে রাজধানী ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। 

চিকিৎসকরা কোনো দর্শনার্থীকে ভিতরে যাওয়ার অনুমতি দিচ্ছেন না। দর্শনার্থীদের টিভি স্ক্রিনে তার অবস্থা দেখানো হচ্ছে। আজকালের মধ্যে অবস্থার উন্নতি না হলে উন্নত চিকিৎসার জন্য সাবেক এই রাষ্ট্রপতিকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার চিন্তা ভাবনা চলছে।

 

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: