সিদ্ধিরগঞ্জে বাসের সাথে অটোর সংঘর্ষে নিহত ১

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ব্যাটারাী চালিত অটো রিক্সার সাথে শ্রমিক পরিবহনের একটি মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে অটো চালক নিহত হয়েছে। নিহত অটো চালকের নাম মোঃ বাবুল মিয়া (৬০)। গতকাল সোমবার (১ জুলাই) সকাল ৭টায় সিদ্ধিরগঞ্জের ডেমরা-নারায়ণগঞ্জ সড়কের মাগুরা প্যাকেজিংয়ের সামনে দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ক্ষুব্ধ অটো চালকরা ডেমরা-নারায়ণগঞ্জ সড়কের ড্যানিশ এলাকায় রাস্তা অবরোধ করে রাখে।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) শাহীন শাহ পারভেজ জানায়, ডেমরা থেকে ব্যাটারী চালিত একটি অটো রিক্সা শিমরাইল যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা শ্রমিক পরিবহনের একটি বাস (নং-ঢাকা মেট্টো জ ১৪-০৩১০) অটো রিক্সাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে অটো চালক বাবুল মিয়া। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়িটি আটক ও লাশ উদ্ধার করে। মিনিবাস চালক পলাতক রয়েছে।
এদিকে অটো চালকের মৃত্যুর ঘটনায় অটো চালক ও উপপস্থিত লোকজন বিক্ষুব্ধ হয়ে সকাল ৮টায় ডেমরা-নারায়ণগঞ্জ সড়ক অবরোধ করে রাখে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে বিচারের আশ্বাস দিলে অবরোধকারীরা সকাল ৯ টায় অবরোধ তুলে নেয়। হতভাগা বাবুল মিয়ার পিতার নাম সুধন মিয়া। তিনি ডেমরার হাজীনগর পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা।
এদিকে খোঁজ নিয়ে জানা যায়, আটককৃত মিনিবাস ইভা-ইরা পরিবহনটি পূর্বে চিটাগাংরোড থেকে চাষাড়া রুটে চলাচল করত। পরে রুট পারমিট বাতিল হয়ে যাওয়ায় গাড়িটি চিটাগাংরোড-ডেমরা সড়কে অবৈধভাবে চলাচল করে আসছিল। গাড়িটির মালিক ফারুক দেওয়ান সিদ্ধিরগঞ্জের নাসিক ৮নং ওয়ার্ডস্থ কদমতলী এলাকার বাসিন্দা। #


বিশাল আহামেদ

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: