সিদ্ধিরগঞ্জে জুয়ার আসরে পুলিশের অভিযান, আটক ৩


সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি(নিউজ বন্দর ২৪) : সিদ্ধিরগঞ্জে জুয়াড় আসরে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম সহ তিন জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। এসময় আটককৃতদের কাছ থেকে জুয়া খেলার নগদ ৩৭ হাজার টাকা জব্দ করা হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকাল ৫টায় জালকুড়ি সিকদার বাড়ি পুল এলাকায় নাসিক ৯নং ওয়ার্ড কাউন্সিলর ই¯্রাফিল প্রধানের সহযোগিতায় একটি নির্মাণাধীন ভবনে অভিযান চালায় পুলিশ। আটককৃতরা হলো- শ্রী শ্যামল বৈদ্য (৪০), মোঃ হাবিব (৪৫) ও মোঃ আলাউদ্দিন (৪৮)
কাউন্সিলর এবং স্থানীয়রা জানান, জালকুড়ির সিকদার বাড়ি পুল এলাকায় বেশ কিছু অসাধু ব্যক্তি অর্থ উপার্জনের উপায় হিসেবে একটি ভবনে জুয়াড় আসর বসিয়েছিল। প্রতিদিন বিকাল থেকে গভীর রাত পর্যন্ত এখানে দূর দূারান্ত থেকে জুয়াড়ীরা এসে জুয়া খেলে। তাঁদের দেখাদেখি এলাকার যুব সমাজও জুয়ায় আসক্ত হয়ে পড়ছে। এতে এলাকার সামাজিক শৃঙ্খলা ও বসবাসের পরিবেশ বিনষ্ট হচ্ছে। এছাড়া পুলিশের এমন অভিযানে স্থানীয়রা প্রশাসন ও কাউন্সিলর ই¯্রাফিল প্রধানকে সাধুবাদ জানিয়ে স্বস্তি প্রকাশ করেছে।
সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ রাজ্জাক বলেন, দীর্ঘদিন ধরে ঐ এলাকায় কিছু জুয়াড়ী মিলে একটি বাড়িতে জুয়াড় বোর্ড পরিচালনা করছে। স্থানীয়দের এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন জুয়াড়ীকে আটক করা হয়েছে। এসময় তাঁদের কাছ থেকে নগদ ৩৭ হাজার টাকা জব্দ করা হয়েছে। এছাড়া নির্মাণাধীন ঐ ভবনে একটি কক্ষ থেকে ট্র্যাংকে ভর্তি ৩০ প্যাকেট বোনাস ব্র্যান্ডের তাস (জুয়া খেলার জন্য এক ধরনের বিশেষ কার্ড) জব্দ করা হয়েছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: