সিদ্ধিরগঞ্জের জালকুড়ি হাসপাতালকে আবাসিক ভবন করার প্রতিবাদে মানববন্ধন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে জালকুড়ি হাসপাতালকে পরিবার পরিকল্পনা অফিসের আবাসিক ভবন করার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রোববার (৩০ জুন) দুপুর ১২ টায় জালকুড়ি পশ্চিমপাড়া এলাকায় অত্র হাসপাতালের সামনে হাসপাতালটির জমিদাতা ও শত শত এলাকাবাসী এ মানববন্ধনটি করেছে।
এসময় মানববন্ধনে বক্তারা ক্ষোভের সাথে বলেন, জালকুড়ি, ভুইগড় ও দেলপাড়াসহ আশ পাশের এলাকার মানুষ তাদের সকল ধরনের চিকিৎসা সেবা প্রাপ্তির লক্ষে একটি জেনারেল হাসপাতাল প্রতিষ্ঠার জন্য সরকারকে স্বপ্রনোদিত হয়ে জমি দান করেছিল।
কিন্তু সরকার আমাদের কাছ থেকে জমি নেওয়ার আগে এখানে জেনারেল হাসপাতাল করার আশ্বাস দিলেও সেখানে প্রাথমিক ভাবে পরিবার পরিকল্পনার অফিস গড়ে তুলে।
বর্তমানে সেই হাসপাতালের জায়গায় পরিবার পরিকল্পনার আবাসিক ভবন তৈরীর জন্য উদ্যোগ গ্রহণ করেছে ফলে এ এলাকার সাধারন মানুষ হতাশ হয়েছেন।
তাই ক্ষুদ্ধ এলাকাবাসী আজ আন্দোলনে নেমেছে। তাই সরকারী সংশ্লিষ্ট সংস্থার কাছে এলাকাবাসীর দাবী যেন তাদের দীর্ঘ প্রতিক্ষীত চাওয়াকে গুরুত্ব সহকারে বিবেচনা করে ব্যবস্থা গ্রহণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, রেজাউল করিম কুদরত, সিরাজুল ইসলাম শেরআলী, কুতুবপুর ইউপির সাবেক মেম্বার জাহাঙ্গীর আলম, মাসুদুর রহমান মন্টু, লাল চাঁন মিয়া, মিজানুর রহমান, মনির হোসেন, সুজন আলী, সোহরাব সিকদার, রফিকুল ইসলাম, কামরুল ইসলাম শরীফ, শাহজাহান, জামান, রবিন ও আজিমসহ এলাকার গন্যমান ব্যক্তিবর্গ প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: