সাংবাদিকরা সমাজের দর্পণ : নাহিদা বারিক

ফতুল্লা(নিউজ বন্দর ২৪) : সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক বলেছেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। আমি সবসময়ই সাংবাদিকদের প্রতিসংবেদনশীল। সাংবাদিকরা সবসময় সমাজের কল্যাণে কাজ করে থাকেন।

২৬ মে রবিবার বিকালে পবিত্র মাহে রমজান উপলক্ষে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

তিনি আরো বলেন,সমাজ ও দেশের উন্নয়নে তাদের যথেষ্ট ভূমিকা রয়েছে। সাংবাদিকদের লেখনীর মাধ্যমে সমাজের অপসংস্কৃতি ও মাদক নির্মূলে যথেষ্ট ভূমিকা রয়েছে।

আলোচনা সভায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদকের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন উপস্থিত ছিলেন।

মানবকল্যাণ পরিষদের চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নূরুল ইসলাম নূরু, হামিদুর রহমান চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী লুৎফর রহমান চৌধুরী, মোবারক হোসেন চৌধুরী হান্নান।

 

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: