সরকারের দুর্নীতির কথা আর ‘ভূতের মুখে রাম রাম’ একই জিনিস – সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

সোনারগাঁ (নিউজ বন্দর ২৪): যোগাযোগ ব্যবস্থার ব্যপক উন্নয়নের ফলে ঢাকা থেকে দেড় ঘণ্টায় কুমিল্লা এবং চার ঘণ্টায় চট্টগ্রামে যানবাহন পৌঁছাতে সক্ষম হচ্ছেন।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের মেঘনা টোল প্লাজা এলাকায় রোববার হাইওয়ে পুলিশ কমান্ড ও মনিটরিং সেন্টার উদ্বোধন অনুষ্ঠানের বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।
মন্ত্রী ওবায়দুল কাদের, স¤প্রতি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ায় দুর্ঘটনায় হাইওয়ে পুলিশ কনস্টেবল পারভেজ মিয়ার আহত হওয়া ও পরে তার পা কেটে ফেলার খবরে দুঃখ প্রকাশ করে বলেন, দুর্ঘটনা রোধে চালকদের সচেতন হয়ে গাড়ী চালাতে হবে। নবনির্মিত হাইওয়ে পুলিশের কমান্ড অ্যান্ড মনিটরিং কন্ট্রোল সেন্টার থেকে মহাসড়কে যানজটসহ সার্বিক পরিস্থিতি মনিটরিং করার দৃশ্য দেখেন এবং ঘোষণা দেন, পর্যায়ক্রমে দেশের সব মহাসড়কে হাইওয়ে পুলিশের জন্য মনিটরিং অ্যান্ড কমান্ড ভবন নির্মাণ করা হবে। এছাড়াও মন্ত্রী মহাসড়কটির গজারিয়া অংশের জামালদী, ভবেরচর ও বাউশিয়া পাখির মোড়ে তিনটি ফুটব্রিজ নির্মাণের ও মহাসড়কে যানবাহনের চালকদের বিশ্রামের জন্য বিশ্রামাগার নির্মাণ করার ঘোষণা দেন।
এ সময় এক প্রশ্নের জবাবে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বিএনপির সমালোচনা করে বলেন, বিএনপি নেতাদের মুখে সরকারের দুর্নীতির কথা আর ‘ভূতের মুখে রাম রাম’ একই জিনিস। যে দল ক্ষমতায় থাকাকালীন সময় দেশ তিনবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে যাদের চেয়ারপারসন দুর্নীতির দায়ে কারাবাস করছে তারা কিভাবে সরকারের সমালোচনা করতে পারে ?

হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের ঢাকা বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সবুর খান, নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ ও মুন্সীগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার), হাইওয়ে পুলিশের পুলিশ সুপার সফিকুল ইসলাম, স্থানীয় চেয়ারম্যন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, গজারিয়া উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান নেকি খোকন প্রমুখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: